বোল্টকে ছাড়াই সিরিজের প্রথম টেস্ট খেলতে নামবে নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্কঃ জুনে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে মুখোমুখি হতে যাচ্ছে নিউজিল্যান্ড। তিন ম্যাচের সিরিজের প্রথমটি শুরু হবে আগামী ২ জুন থেকে। তবে এই ম্যাচের দলের অন্যতম তারকা বোলার ট্রেন্ট বোল্টকে পাচ্ছে না কিউইরা। তার সার্ভিস ছাড়াই খেলতে নামবে দল।

আর এমন সংবাদ প্রকাশ করেছে নিউজিল্যান্ডের জনপ্রিয় সংবাদমাধ্যম স্টাফ। তাদের মতে টিম সাউদি, নেইল ওয়াগনার, ম্যাট হেনরি এই তিন পেসারের সাথে একমাত্র স্পিনার এজাজ প্যাটেলকে নিয়ে প্রথম ম্যাচের বোলিং আক্রমণ সামলাবে নিউজিল্যান্ড দল।

মূলত বোল্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ব্যস্ত। আসরে তার দল রাজস্থান রয়্যালস ফাইনালে উঠেছে। আগামী ২৯ মে অনুষ্ঠিত ফাইনালে আহমেদাবাদে গুজরাট টাইটান্সের মুখোমুখি হবে রাজস্থান রয়্যালস। একে তো টানা দুই মাস ধরে জৈব সুরক্ষা বলয়ে থেকে এক টুর্নামেন্ট খেলা, তার উপর সেই ফাইনাল খেলে দীর্ঘ সময় ভ্রমণ করে দলে যোগ দিয়েই খেলা, এত সব ধকলের জন্যই বোল্টকে বিশ্রাম দেওয়া হবে।

উল্লেখ্য, প্রথম টেস্ট লর্ডসে শুরু হবে ২ জুন। ১০ জুন ট্রেন্ট ব্রিজে দ্বিতীয় টেস্ট এবং ২৩ জুন হেডিংলিতে সিরিজের তৃতীয় এবং শেষ টেস্ট শুরু হবে।

নিউজিল্যান্ডের ২০ সদস্যের টেস্ট দল
কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, ডেভন কনওয়ে, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাবি, ক্যামেরন ফ্লেচার, ম্যাট হেনরি, কাইল জেমিইসন, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র, হ্যামিশ রাদারফোর্ড, টিম সাউদি, ব্লেয়ার টিকনার, নেইল ওয়াগনার, উইল ইয়ং।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা