ব্যাটিংয়ের সামর্থ্য আছে আমার- ব্রাভো

স্পোর্টস ডেস্কঃ দীর্ঘ বিরতির পর ১৪তম আইপিএলের বাকি অংশ মাঠে গড়াল। রোববার আরব আমিরাতের দুবাইয়ে চেন্নাই সুপার কিংস-মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচ দিয়ে মাঠে গড়ায় আসরের বাকি অংশ।

সুপার ক্লাসিকোতে দারুণভাবে ম্যাচ জিতেছে চেন্নাই। আগে ব্যাটিং করে ঋতুরাজ গায়কোয়াড়ের ব্যাটিং দৃঢ়তায় ৬ উইকেটে ১৫৬ রান জমা করে চেন্নাই। এরপর নিয়ন্ত্রিত বোলিংয়ে মুম্বাইকে ১৩৬ রানে আটকে রাখে দলটি।

টস জিতে ব্যাট করতে নামা চেন্নাই ২৪ রান তুলতেই হারিয়ে বসে ৪ উইকেট। একে একে সঙ্গী হারালেও ঋতুরাজ খেলেন অপরাজিত ৮৮ রানের অনবদ্য ইনিংস। ৫৮ বলে ৯টি চার ও ৪ ছক্কায় করেন ৮৮ রান। রবীন্দ্র জাদেজার ২৬ ও ডোয়েইন ব্রাভোর ২৩ রানের ভর করে শেষ পর্যন্ত চেন্নাই ১৫৬ রানের লড়াকু সংগ্রহ দাঁড় করে।

ব্রাভো ৮ বল খেলে ৩ ছক্কায় রান করেন ২৩। চেন্নাই ম্যাচটি জিতে নেয় ২০ রানের ব্যবধানে। ব্যাটিংয়ে অবদান রাখার পর বল হাতেও ব্রাভো ৩ উইকেট নেন মাত্র ২৫ রান দিয়ে।

মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচের পর ব্রাভো বললেন, ‘চেন্নাইয়ের এই ব্যাটিং লাইন আপে এখন আমি অনেক নিচে ব্যাট করি। তবে মূল ব্যাপারটা হলো, গুরুত্বপূর্ণ মুহূর্তগুলো জয় করা। ১২ বল পেলে, সেটাই কাজে লাগানো কিংবা ১১ ওভার বাকি থাকলে, মানিয়ে নেওয়া ও সেভাবে খেলা। পুরো ব্যাপারটিই হলো ছন্দ ও মানিয়ে নেওয়ার। ৫ বল খেলে যদি ২০ রান করা যায়, আজকের মতোই ব্যবধান গড়ে দেওয়া যায়। ব্যাটিংয়ের সামর্থ্য আমার আছে। সুযোগ পেলেই কেবল কিছু করতে পারি।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০