‘ব্যাড বয়’ নামটা আমার সাথে আর যায় নাঃ সাব্বির

স্পোর্টস ডেস্কঃ বিভিন্ন সময় বিভিন্ন কারণে সমালোচনায় জর্জরিত হয়েছেন সাব্বির রহমান। শৃঙ্খলা ভঙ্গের কারণে এই ক্রিকেটার শাস্তি পেয়েছেন। সঙ্গে যোগ হয়েছে তার ফর্মহীনতা। যার জন্য বাদ পড়েছেন জাতীয় দল থেকে। তারকা খ্যাতির অনেকটাই হারিয়েছেন হার্ড হিটার এই ব্যাটার।

মাঠের বাইরের কর্মকাণ্ডের জন্য দেশের ক্রিকেটের ব্যাড বয় তকমা পেয়েছেন সাব্বির। বর্তমানে জাতীয় দলে ফেরারর লড়াইয়ে থাকা এই ব্যাটার এই তকমাটা আর নিজের নামের পাশে দেখতে চান না। সম্প্রতি এমনটাই জানিয়েছেন টি-স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে। যেখানে তিনি বলেন, আমি এখন বিবাহিত। আমাকে এই নামে ডাকবেন না।

সাব্বির বলেন, ‘ব্যাড বয় বলে আসলে কোনো ধরনের কথা নেই। এখন বয়স হচ্ছে আস্তে আস্তে। এই কথাটা এখন আর আমার সাথে যায় না। আমি একজন ম্যারিড পারসন। আমার পরিবার আছে, পরিবারের সদস্যরা আছেন। আশা করব এটা যেন আর কখনও বলা না হয়। আমাকে ভালো কিছু বলা হয় আর কি।’

এবারের বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলবেন সাব্বির। দলটি এবার তারুণ্যনির্ভরতা দিয়ে করেছে। দলে তেমন বড় কোনো নাম না থাকলে, পারফর্ম করা তরুণরাই আছে। সাব্বির ছাড়াও দেশিদের মধ্যে নাসুম আহমেদ, আফিফ হোসেন ধ্রুব্র, জাকির হাসান, শামীম, পাটোয়ারি, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরিরা আছে।

বিদেশি ক্যাটাগরিতে আছেন উইল জ্যাকস, কেনার লুইস, চ্যাডউইক ওয়ালটন, বেনি হাওয়েল, রায়াদ এমরিটরা। যাদের দিয়েই এবারের আসর বাজিমাত করতে চায় আখতার গ্রুপের মালিকাধীন ফ্র্যাঞ্চাইজিটি। চট্টগ্রামকে নেতৃত্ব দেবেন মেহেদী হাসান মিরাজ।

আগামীকাল ২১ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বিপিএলের এবারের আসরের উদ্বোধনী দিনেই মাঠে নামবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ১.৩০টায় উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের প্রতিপক্ষ শক্তিশালী ফরচুন বরিশাল।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা