ব্রাজিলের অ্যাথলেটিকোয় নাম লেখালেন ফের্নান্দিনহো

0
39

স্পোর্টস ডেস্কঃ দীর্ঘদিন ম্যানচেস্টার সিটিতে থাকা ফের্নান্দিনহো এবার নাম লেখানেল ব্রাজিলের ক্লাবে। নিজ দেশের ক্লাব অ্যাথলেটিকো পারানায়েন্সে যোগ দিলেন এই মিডফিল্ডার। ব্রাজিলের ক্লাবটি ফের্নান্দিনহোর সাথে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে।

ইংল্যান্ডে পেপ গার্দিওলার অধীনে সিটিতে গত মৌসুমে ১৯ ম্যাচ খেলেছেন ফের্নান্দিনহো। ২ গোল করেছেন ব্রাজিলিয়ান এই ফুটবলার। পাশাপাশি ১ গোলে অবদান আছে তার। লিগ শিরোপা জয়ের সিটির অন্যতম সদস্য ছিলেন তিনি।

ফের্নান্দিনহো ২০১৩ সালে যোগ দেন সিটিতে। ক্লাবটির হয়ে ২০২১-২২ মৌসুমসহ চারটি প্রিমিয়ার লিগ শিরোপা জিতেছেন তিনি। ছয়বার পেয়েছেন লিগ কাপ জয়ের স্বাদ। এবার ব্রাজিলের ক্লাবটির সঙ্গে দুই বছরের চুক্তি করেছেন ফের্নান্দিনহো।

পেশাদার ফুটবল জীবন যেখানে শুরু করেছিলেন, সেই ক্লাবেই ফিরলেন ফের্নান্দিনহো। পারানায়েন্স ক্লাবের জার্সিতে পেশাদার ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। এবার সেই ক্লাবেই যোগ দিয়েছেন ৩৭ বছর বয়সী এই মিডফিল্ডার।

পুরনো ঠিকানায় ফেরা প্রসঙ্গে ফের্নান্দিনহো বলেন, ‘ব্রাজিল ও বিদেশের বিভিন্ন ক্লাব থেকে প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু সবচেয়ে বুদ্ধিদীপ্ত সিদ্ধান্ত ছিল ঘরে ফিরে আসা এবং অ্যাথলেটিকোর হয়ে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করা। আমি নিজের চাওয়া, অ্যাথলেটিকোর আবারও জার্সি পরা স্বপ্ন পূরণ করেছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here