ব্রাহ্মণবাড়িয়ায় শুরু হলো স্কুল ক্রিকেট

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্তৃক আয়োজিত প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতায় ব্রাহ্মণবাড়িয়া জেলার উদ্বোধন হয়েছে। বুধবার জেলার অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধনী ম্যাচে মাঠে নামে গতবারের চ্যাম্পিয়ন আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ, পাইকপাড়া ও অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়। উক্ত ম্যাচে ৮ উইকেটে অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে শুভ সূচনা করে আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ।

বুধবার সকালে টস জিতে অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয় মাত্র ৭৯ রানে অল আউট হয়ে যায়। দলের পক্ষে ইনিংস সর্বোচ্চ ১২ রান করেন সুবর্ণ। বল হাতে আবু বক্কর ৪টি, সাদনান সিয়াম ৩টি ও সাইফুল ইসলাম সিয়াম ২টি উইকেট পায়।

৮০ রানের জবাবে ব্যাট করতে নেমে আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ ২ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায়। আরাফাতের ২৩, সাদনান সিয়ামের অপরাজিত ১৯ ও নাহিদ ১৮ রানের সুবাদে প্রথম ম্যাচেই বড় জয় পায় দলটি।

অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের সুজন ও সলিমুল্লাহ ১টি করে উইকেট পায়। উদ্বোধনী  খেলাটি পরিচালনা করেন আম্পায়ার মোঃ আজিম ও বাদশা ফয়সল। স্কোরার মোঃ সুমন ও আসাদুজ্জামান রনি।

এর আগে উদ্বোধনী ম্যাচে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আবুল কাসেম, অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, প্রাইম ব্যাংক ব্রাহ্মণবাড়িয়া ব্রাঞ্চ প্রধান মোঃ রফিকুল হক। এছাড়া জেলা ক্রীড়া সংস্থার সদস্য আবু কাউছার খান, জেলা শিক্ষা অফিসার গৌতম মিত্র, জেলা ক্রীড়া সংস্থার সদস্য এ.এফ এম আব্দুস সাকির ছোটন, বাকের মোশাররফ, মঞ্জুর-ই মাসুদ, আল মামুন, আজিম খান বাবু, নাজমুল হক সেলিম, মহিম চৌধুরী, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্রাহ্মণবাড়িয়া জেলার দায়িত্ব প্রাপ্ত কোচ ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য মোঃ রুহুল কুদ্দুছ শামীমসহ বিভিন্ন স্কুলের ক্রীড়া শিক্ষক ও ছাত্র/ছাত্রীবৃন্দ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/রা/আ/০০