ব্রেন্ডন কিং-চালর্সের ব্যাটে ওয়েস্ট সিরিজ নিশ্চিত

0
60

স্পোর্টস ডেস্ক:: ব্রেন্ডন কিং ও জনসন চার্লসের জোড়া হাফ সেঞ্চুরিতে সংযুক্ত আরব-আমিরাতের বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতলো ক্যারিবিয়ানরা। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এক ম্যাচে হাতে রেখেই নিজেদের করে নিলো উইন্ডিজ।

আগে ব্যাট করা ওয়েস্ট ইন্ডিজ জোড়া হাফ সেঞ্চুরিতে ৩০৬ রানে অলআউট হয়। জবাবে খেলতে নামা আরব-আমিরাত ক্যারিবিয়ানদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ২২৮ রানে থামে। ৭৮ রানের বড় জয়ে ২-০ ব্যবধানে সিরিজ জিতে নেয় ক্যারিবিয়ানরা।

শারজাতে টস জিতে ব্যাটিংয়ে নামা সফরকারী ওয়েস্ট ইন্ডিজ দুই ওপেনার ব্রেন্ডন কিং ও জনসন চার্লসের উদ্বোধনী জুটিতে পেয়ে যায় বড় রানের পূঁজি। ১২৯ রানের জুটি গড়েন দুই ওপেনার। ইনিংস সর্বোচ্চ ৬৪ রান করেন ব্রেন্ডন কিং। ৭০ বলের ইনিংস সাজান চারটি করে চার ও ছক্কায়। দ্বিতীয় সর্বোচ্চ ৬৩ রান করেন চার্লস। ৪৭ বলের ইনিংসে আট চার ও তিন ছক্কা হাঁকান তিনি। এছাড়াও ৩৭ রান করেন ওডেন স্মিথ। তাতেই ৩০৬ রানে অলআউট হয় দলটি।

আরব-আমিরাতের হয়ে জহির খান ৩টি, আয়ান, সানচিত ও নাসর ২টি করে উইকেট লাভ করেন।

৩০৭ রানের বড় টার্গেটে খেলতে নামা স্বাগতিকরা উইন্ডিজদের নিয়ন্ত্রিত বোলিংয়ে সাত উইকেটে ২২৮ রান থামে। দলের পক্ষে ইনিংস সর্বোচ্চ ৫৭ রান করেন আল নাসের। তিন ছয় আর ছয় চারে ৫৩ বলে ইনিংস সাজান তিনি। দ্বিতীয় সর্বোচ্চ ৪৯ রান করেন বিসাল হামিদ। ৩৬ রান করেন অরভিন্দ।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে রস্টন চেজ ও কিভাম ২টি করে উইকেট লাভ করেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here