ভক্তদের প্রতি সাকিব-মুশফিক-রিয়াদদের ঈদ শুভেচ্ছা বার্তা

নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে ভক্ত-সমর্থকদের উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা দিয়েছেন তারকা ক্রিকেটাররা। মুসলিম বিশ্বের দ্বিতীয় বৃহত্তম এই উৎসব উপলক্ষ্যে সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদরা নিজ নিজ সামাজিক যোগাযোগ মাধ্যমে সমর্থকদের উদ্দেশ্যে এই বার্তা ছড়িয়ে দেন।

বাংলাদেশের পোস্টারবয় সাকিব আল হাসান নিজের ফেসবুক পেজে লেখেন, ‘মহান আল্লাহর নির্দেশে ত্যাগের অঙ্গীকার পালনের দিনটিই হলো ঈদ-উল-আযহার দিন। আল্লাহ আমাদের সকলকে সমান ভালবাসা ও শক্তি দান করুন। আশেপাশের দরিদ্র ও অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে আসুন ঈদের আনন্দ ছড়িয়ে দেই চারিদিকে।’ স্ত্রী শিশিরকে ঈদ উপলক্ষ্য একটি দামি মার্সিডিজ গাড়ি উপহার দিয়েছেন সাকিব।

উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহমান লেখেন, ‘আসসালামু আলাইকুম। দয়াময় আল্লাহ আমাদের সব ভালো কাজগুলোর সাথে কোরবানিগুলোকেও কবুল করে নেবেন এবং দুনিয়া ও আখিরাতে আমাদের উত্তম প্রতিদান দান করবেন। এমআর১৫।’

জাতীয় দলের সাইলেন্ট কিলার মাহমুদউল্লাহ রিয়াদ লেখেন, ‘আসসালামু আলাইকুম। সবাইকে ঈদ মোবারক। তাকাব্বাল্লাহু মিন্না ওয়া মিনকুম।’

এছাড়া জাতীয় দলের অন্যান্য তারকারাও নিজ নিজ সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্ত-সমর্থকদের। সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তাজা করোনা মুক্ত হওয়ার পর নিজ নির্বাচনী এলাকা নড়াইলে চলে গেছেন। সেখানেই স্বাস্ত্যবিধি মেনে মসজিদে ঈদের নামাজ আদায় করেছেন তিনি। এসময় সবার সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং সাবধানে থাকার আহ্বান জানান। এদিকে চিকিৎসার জন্য লন্ডনে থাকা তামিম ইকবাল দেশে ফিরেছেন। এবারের ঈদ তাই আর একা কাটাতে হচ্ছে না ওয়ানডে অধিনায়ককে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা