ভরাডুবিতে চেলসি কোচ ক্ষুব্ধ

0
41

স্পোর্টস ডেস্কঃ প্রিমিয়ার লিগে চেলসির ছন্দহীনতার ধারা চলছেই। আগের ম্যাচে ম্যানচেস্টার সিটির সঙ্গে ড্র করা চেলসি গত রাতে নিউক্যাসল ইউনাইটেডের কাছে হেরে গেছে ৪-১ গোলে। তাতে পয়েন্ট টেবলের ১০ নম্বরেই পড়ে রইল মাওরিসিও পচেত্তিনোর দল।

১৯৯৪ সালের সেপ্টেম্বরের পর এই প্রথম প্রিমিয়ার লিগে চেলসির জালে ৪ গোল দিয়েছে নিউক্যাসল। তাতে পয়েন্ট টেবিলে ছয়ে উঠে গেছে তারা। অন্যদিকে পঞ্চম হারে পয়েন্ট তালিকায় দশেই আটকে থাকল চেলসি। দিনের আরেক ম্যাচে পয়েন্ট খুইয়ে শীর্ষস্থান হারাল ম্যান সিটি। আর্সেনাল আপাতত শীর্ষে।

নিউক্যাসলের মাঠে ভরাডুবিতে চেলসি কোচ পচেত্তিনো বেশ ক্ষুব্ধ! তিনি বলেন, ‘দেখাতে পারিনি, গুরুত্বপূর্ণ একটি ম্যাচ খেলছি আমরা। এমনকি নিউক্যাসলও দুর্দান্ত ছিল না, চ্যাম্পিয়ন্স লিগের প্রস্তুতির জন্য তারা সহজ জয় পেয়েছে। নিউক্যাসলের জন্য খেলা, জেতা এবং আমাদের হারানো-কাজগুলো কঠিন করে তোলা আমাদের উচিত ছিল।’

‘কিন্তু আমরা আসলেই অয়েসীভাবে গোলগুলো হজম করলাম এবং প্রতিটি চ্যালেঞ্জে নমণীয় ছিলাম। এ বিষয়গুলোই আমাকে ক্ষুব্ধ এবং হতাশ করেছে। আমরা তরুণ দল, আমাদের শিখতে হবে- এগুলো নিয়ে কথা বলি, কিন্তু এই ধরনের পারফরম্যান্স আমাকে ভীষণ, ভীষণ, ভীষণ, ভীষণ, ভীষণ ক্ষুব্ধ করে। কেননা, এটা ব্যক্তিত্ব এবং দৃঢ়তা দেখানোর বিষয়’-আরো যোগ করেন পচেত্তিনো।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here