ভরা গ্যালারিতে বসুন্ধরার কাছে বিধ্বস্ত মোহামেডান

ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামকে চলমান বিপিএল ফুটবলে হোম ভেন্যু হিসেবে বানিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব এবং বসুন্ধরা কিংস দুই দলই। হোম অ্যান্ড অ্যাওয়ে ম্যাচ দুটিই অনুষ্ঠিত হবে এই স্টেডিয়ামে। যার প্রথমটি আজ হয়েছে। যেখানে দর্শকে পরিপূর্ণ স্টেডিয়ামে বসুন্ধরার কাছে বিধ্বস্ত হয়েছে মোহামেডান।

প্রথমার্ধে দুই দলের জমজমাট লড়াই দেখলেও, দ্বিতীয়ার্ধে একচেটিয়া আধিপত্য দেখিয়েছে বসুন্ধরা। আর এটিই গড়ে দিয়েছে ম্যাচের পার্থক্য। অবশ্য তারকাখ্যাতিতে দুই দলের পার্থক্য আগেই স্পষ্ট ছিল। দ্বিতীয়ার্ধে এসে বেশ চোখে পড়েছে পার্থক্যটা। যার ফলেই মোহামেডানকে ৪-১ গোলে উড়িয়ে দিয়ে শীর্ষস্থান মজবুত করেছে কিংসরা।

ম্যাচের দশ মিনিটের মাথায় রাউল বেসেরার গোলে এগিয়ে যায় বসুন্ধরা। সমতায় ফিরতে মরিয়া মোহামেডান ২২তম মিনিটেই আবিওলা নুরাতের কল্যাণে কাঙ্কিত গোলের দেখা পেয়ে যায়। প্রথমার্ধের শেষ দিকে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন ডি সিলভার গোলে ফের এগিয়ে গিয়ে বিরতিতে যায় বসুন্ধরা।

বিরতি থেকে ফিরে এসে মোহামেডানের জালে আরও দুই গোল দেয় প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নরা। ৪৯তম মিনিটে লিগে ব্রাজিলিয়ান ফের্নান্দেসের প্রথম গোলে ব্যবধান ৩-১ করে বসুন্ধরা। লড়াইয়ে ফিরে আসার চেষ্টা করা মোহামেডানের জালে ৮১তম মিনিটে পেনাল্টি থেকে শেষ পেরেকটি ঠুকে দিয়ে ম্যাচে নিজের জোড়া গোল পূরণ করেন আর্জেন্টাইন বংশদ্ভোত রাউল বেসেরা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা