ভারতের নতুন অধিনায়ক হার্দিক

0
37

স্পোর্টস ডেস্কঃ আগামী ২৬ জুন সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে আয়ারল্যান্ড ও ভারত। এরপর ২৮ জুন সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে দুই দল। আসন্ন এই সফরে ভারতের অধিনায়ক করা হয়েছে হার্দিক পান্ডিয়াকে।

বুধবার (১৫ জুন) আয়ারল্যান্ড সফরের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। ঘরের মাঠে চলমান দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ঋষভ পান্ত নেতৃত্ব দিলেও আয়ারল্যান্ডে ভারতের অধিনায়ক হার্দিক। আর সহকারী হিসেবে থাকবেন ভুবনেশ্বর কুমার।

আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্সের পর প্রথমবার ভারতের টি-টোয়েন্টি দলে জায়গা পেয়েছেন রাহুল ত্রিপাঠি। দলে ফিরেছেন সূর্যকুমার যাদব। রয়েছেন সাঞ্জু স্যামসনও। প্রোটিয়াদের বিপক্ষে থাকলেও আয়ারল্যান্ড সিরিজের দলে নেই পান্ত ও শ্রেয়াস আইয়ার।

ভারতের টি-টোয়েন্টি দল- হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, ঈশান কিশান, রুতুরাজ গায়কোয়াড়, সাঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব, বেঙ্কটেশ আয়ার এবং দীপক হুডা। এছাড়া আরও আছেন রাহুল ত্রিপাঠি, দীনেশ কার্তিক, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, হার্ষাল পটেল, আবেশ খান, উমরান মালিক এবং আর্শদীপ সিংহ।

১৪ সদস্যের আয়ারল্যান্ড দল- অ্যান্ড্রি বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কুর্টিস ক্যাম্পার, গ্যারেথ ডিলানি, জর্জ ডকরেল, স্টিফেন দোহেনি, জশ লিটল, অ্যান্ড্রি ম্যাকব্রিন, ব্যারি ম্যকার্থি, কনর ওলফার্ট, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লরকান টাকার এবং ক্রেইগ ইয়ং।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here