ভারতের পিচ নিয়ে ইংলিশ ‘কিংবদন্তী’র মশকরা!

স্পোর্টস ডেস্ক:: আগের টেস্ট শেষ হয়েছে মাত্র দেড় দিনে। চতুর্থ টেস্ট শুরুর আগে তাই ভারতের উইকেট নিয়ে অদ্ভুত মশকরায় মেতেছেন সাবেক ইংলিশ অধিনায়ক মাইকেল ভন। মাঠের মধ্যখানে তিনি ব্যাটিং করছেন। সেই পিচ ইতিমধ্যে কোদাল দিয়ে কুঁপিয়ে ফেলা হয়েছে। এমন এবড়ো-থেবড়ো উইকেট যে স্পিনের স্বর্গরাজ্য। আহমেদাবাদের টেস্টে স্পিন দিয়েই ইংল্যান্ডকে ঘায়েল করেছে ভারত।

চতুর্থ টেস্টের আগে তাই মাইকেল ভন মশকরা করেছেন এমন পিচের। মাঠের খোড়া পিচে তিনি ব্যাটিং করছেন ছবি পোস্ট করে লিখেছেন চতুর্থ টেস্টের প্রস্তুুতি। ছবিটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়ে চলছে ঠাট্টা-মশকরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, মাইকেল ভন ব্যাট হাতে বল ঠেকানোর চেষ্টা করছেন।খোঁড়া পিচের পেছনে স্ট্যাম্পও লাগানো আছে। তবে বল নেই। তার মুখভঙ্গিই বলে দেয় তিনি কি বুঝাতে চেয়েছেন। ইংলিশদের বিপক্ষে বিরাট কোহলিদের স্পিন উইকেট নিয়েই এমন মশকরা তাঁর।

গোলাপী বলের টেস্টটি মাত্র দেড় দিনে শেষ হওয়ায় বেশ সমালোচনা মুখর হয়েছেন ইংল্যান্ডের সাবেক এই অধিনায়ক। সিরিজের চতুর্থ টেস্ট শুরুর আগে তাই তিনি এমন অদ্ভুত ছবি পোস্ট করে লিখেছেন, ‘চতুর্থ টেস্টে ভালো কিছু করার প্রস্তুতি নিচ্ছি’।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০