ভারতের বিপক্ষে আগে ব্যাট করবে অস্ট্রেলিয়া, একাদশে ওয়ার্নার

0
87

স্পোর্টস ডেস্কঃ সিরিজ নির্ধারণী তৃতীয় ও শেষ ওয়ানডেতে মুখোমুখি হতে যাচ্ছে ভারত ও অস্ট্রেলিয়া। চেন্নাইয়ে ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়। এর আগে ইতিমধ্যে অনুষ্ঠিত হয়েছে ম্যাচের টস।

টস জিতেছেন অস্ট্রেলিয়া অধিনায়ক স্টিভ স্মিথ। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যার ফলে আগে ফিল্ডিং করতে নামছে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারত দল।

এই ম্যাচে একাদশে দুই পরিবর্তন এনেছে অস্ট্রেলিয়া। একাদশে ফিরেছেন ডেভিড ওয়ার্নার। দিল্লিতে দ্বিতীয় টেস্ট চলাকালীন ইনজুরিতে পড়েছিলেন। এরপর সেই টেস্টের সাথে সিরিজের বাকি দুই টেস্ট ও প্রথম দুই ওয়ানডে ম্যাচ মিস করেছেন। অবশেষে শেষ ওয়ানডেতে ফিরেছেন। এছাড়া একাদশে ফিরেছেন অ্যাস্টন অ্যাগার।

এই দুই ক্রিকেটার আসায়, দুজনকে বাদ দিতে হয়েছে টিম ম্যানেজম্যান্টকে। সেই দুই ক্রিকেটার হলেন ক্যামেরন গ্রিন ও নাথান এলিস। এদিকে ভারত নিজেদের একাদশে কোনো পরিবর্তন আনেনি। দ্বিতীয় ওয়ানডের একাদশ নিয়েই মাঠে নেমেছে।

এই সিরিজে ১-১ সমতা বিরাজ করছে। প্রথম ওয়ানডেতে ৫ উইকেটে জিতেছে ভারত। তবে দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়েছে অজিরা। স্বাগতিকদের বিধ্বস্ত করে ১০ উইকেটের জয় তুলে নিয়ে সিরিজে সমতায় ফিরে। তাই এই ম্যাচটি এখন সিরিজ নির্ধারণী।

অস্ট্রেলিয়া একাদশ
স্টিভ স্মিথ (অধিনায়ক), ট্রেভিস হেড, মিচেল মার্শ, ডেভিড ওয়ার্নার, অ্যালেক্স ক্যারি, মার্নাস ল্যাবুশানে, মার্কাস স্টোয়নিস, শন অ্যাবট, মিচেল স্টার্ক, অ্যাস্টন অ্যাগার ও অ্যাডাম জাম্পা।

ভারত একাদশ
রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, লোকেশ রাহুল, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মোহাম্মদ শামি ও মোহাম্মদ সিরাজ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here