ভারতের বিপক্ষে খেলতে নামবেন বুমরাহ-পূজারা-পন্তরা

0
45

স্পোর্টস ডেস্কঃ ১ টেস্ট, ৩ টি-টোয়েন্টি ও ৩ ওয়ানডে খেলতে বর্তমানে ইংল্যান্ডে অবস্থান করছে ভারত দল। সবার আগে ১ ম্যাচের টেস্ট খেলবে ইংল্যান্ড ও ভারত। গেল বছর সবশেষ সফর চলাকালীন সেটি স্থগিত হওয়ায় সিরিজের এক ম্যাচ বাকি ছিল।

করোনার অজুহাত দেখিয়ে সেটি না খেলেই ফিরে গিয়েছিল ভারত দল। সেই সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে আছে ভারত দল। বাকি থাকা সেই টেস্ট ম্যাচ জুলাইয়ের ১ তারিখ থেকে এজবাস্টনে খেলবে দুই দল। তবে সেই ম্যাচের আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত দল। আজ ২৩ জুন থেকে যেটি শুরু হবে।

যেখানে ভারতের প্রতিপক্ষ হিসেবে থাকবে কাউন্টি ক্রিকেটের ক্লাব লিচেস্টারশায়ার। আর সেই ক্লাবের হয়ে খেলবেন ভারতের চার ক্রিকেটার। তারা হলেন চেতেশ্বের পূজারা, ঋষভ পন্ত, যশপ্রীত বুমরাহ ও প্রসিদ্ধ কৃষ্ণা। ভারতের বিপক্ষে মাঠে দেখা যাবে তাদের। মূলত স্কোয়াডে থাকা সকল ক্রিকেটারদের প্রস্তুতি দেখার জন্যই এই ব্যবস্থা করেছে বিসিসিআই।

ভারত দল
রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, হনুমা বিহারি, কে এস ভরত, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ ও উমেশ যাদব।

লিচেস্টারশায়ার দল
স্যাম ইভান্স (অধিনায়ক), রেহান আহমেদ, চেতেশ্বর পূজারা, স্যাম বেটস, ঋষভ পন্ত, ন্যাট বাওলি, উইল ডেভিস, এভিন্স, লুইস কিম্বার, আবি সাকান্দে, রোমান ওয়াকার, যশপ্রীত বুমরাজ ও প্রসিধ কৃষ্ণ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here