ভারতের ব্যাটিং লাইন মোটেও ভালো নয়- পান্ডিয়া

0
57

স্পোর্টস ডেস্কঃ ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ জয়ের পথে এগিয়ে গেল উইন্ডিজ। ভারতকে রোববার দ্বিতীয় ম্যাচে ২ উইকেটে হারিয়েছে ক্যারিবিয়ানরা। গায়ানাতে আগে ব্যাট করে ১৫২ রান করে হার্দিক পান্ডিয়ার দল। জবাব দিতে নেমে ২ উইকেটের রোমাঞ্চকর জয় পেয়েছে স্বাগতিকরা। এ জয়ে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল রভম্যান পাওয়েলের দল।

ভারতের করা ১৫২ রানের জবাবে ব্যাট করতে নেমে উইন্ডিজ ৭ বল বাকি থাকতে লক্ষ্যে পৌঁছে যায়। ভারতের ইনিংসে সর্বোচ্চ ৫১ রান করেন তিলক বর্মা। ভারতের জার্সিতে খেলা দ্বিতীয় টি-টোয়েন্টিতেই প্রথম ফিফটির দেখা পেলেন ২০ বছর বয়সী ব্যাটার। তাঁর ৪১ বলের ইনিংসটি সাজানো ৫ চার ও ১ ছক্কায়। ২৩ বলে ২৭ রান করেন ইশান কিশান। ১৮ বলে ২৪ রান আসে অধিনায়ক পান্ডিয়ার ব্যাট থেকে।

ম্যাচ শেষে দলের ব্যাটিং নিয়ে সমালোচনা করেছেন অধিনায়ক পান্ডিয়া। তিনি বলেন, ‘আমাদের ব্যাটিং পারফরম্যান্স বলার মতো খুব একটা ভালো ছিল না। আমাদের উইকেট তাড়াতাড়ি পড়ে যাচ্ছিল। পিচটা ধীর গতির ছিল। ১৬০ এর বেশি রান তুলার মত আমরা ব্যাট করতে পারিনি। আমাদের লোয়ার ব্যাটিং পজিশন থেকে কিভাবে রান আসে তা বার করতে হবে। ওই জায়গায় শক্তিশালী ব্যাটার দরকার।

‌দলের ব্যাটারদের নিয়ে পান্ডিয়া বলেন, ‘ব্যাটারদের আরও বেশি করে দায়িত্ব নিতে হবে। আজকে তিলক যেটা করেছে ঠিক সেই রকম ভাবেই করতে হবে সবাইকে। চার নম্বর পজিশনে আমরা ডানহাতি বাঁ-হাতি কম্বিনেশন পাচ্ছি। তরুণরা আত্মবিশ্বাস এবং নির্ভয়ের সঙ্গে এগিয়ে আসছে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here