ভেঙ্গেছেন নিয়ম, ইংল্যান্ডে গিয়ে বিপাকে হাফিজ

স্পোর্টস ডেস্ক:: ইংল্যান্ড সফররত পাকিস্তান দলের তারকা মোহাম্মদ হাফিজের ‘বিতর্ক’ যেনো পিছু ছাড়ছে না। করোনা টেস্ট নিয়ে সফরের আগ থেকেই আলোচনায় আসেন এই ক্রিকেটার। এবার তিনি ইংল্যান্ডে নিয়ম ভঙ্গ করে এসেছেন আলোচনায়।

সফরকালে করোনা ভাইরাস প্রতিরোধী বায়ো-সিকিউর প্রোটোকল ভেঙ্গেছেন মোহাম্মদ হাফিজ। এই নিয়ম ভাঙ্গার ফলে বিপাকেও পড়েছেন তিনি। তাঁকে পাঠানো হয়েছে আইসোলেশনে। বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

পিসিবির সূত্র জানিয়েছে, নিয়ম ভঙ্গ করে বহিরাগতদের সঙ্গে মিশেছেন তিনি। ছবি তুলেছেন একজন বহিরাগত ব্যক্তির সঙ্গে। বিষয়টি এড়িয়ে যায় না টিম ম্যানেজম্যান্টের। এর আগে তিনি টিম হোটেলের পাশ্ববর্তী একটি গলফ মাঠেও যান। সেখানেও ছবি তুলে টুইটারে পোস্ট করেন।

বিষয়টি নিশ্চি করে দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে পিসিবি লিখেছে, ‘সকালে মোহাম্মদ হাফিজ গলফ কোর্সে গিয়েছিল। যেটি হোটেলের পাশেই ছিল এবং সে বায়ো-সিকিউর প্রোটোকলে ছিল। গলফ কোর্সে সে একজন ব্যক্তির সঙ্গে ছবি তুলেছে। এটি আবার সে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে। ’

সামাজিক দূরত্ব মানেননি জানিয়ে বিবৃতিতে বলা হয়, ‘এই ছবিতে প্রমাণ করে সে প্রোটোকল থেকে বেরিয়ে দুই মিটারের যে সামাজিক দূরত্ব বজায় রাখা দরকার ছিল, তা মানেননি। এর ফলে দলীয় চিকিৎসক ও টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নিয়ে ফের করোনা পরীক্ষা করে নেগেটিভ না আসা পর্যন্ত সে আইসোলেশনে থাকবে। সে বুধবার করোনা পরীক্ষা করিয়েছে, আর এর ফলাফল বৃহস্পতিবার (১৩ আগস্ট) আসবে। ’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০