ভেট্টরির বাছাইকৃত রাজস্থান একাদশে জায়গা নেই মোস্তাফিজের

স্পোর্টস ডেস্কঃ দিন তিনেক আগেই শুরু হয়েছে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেট আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল)। তবে ১৪তম আসরে এখনও মাঠে নামা হয়নি রাজস্থান রয়্যালসের। আজ রাতে দলটির প্রথম ম্যাচ। প্রথম আসরের চ্যাম্পিয়নদের প্রতিপক্ষ পাঞ্জাব কিংস।

এবারের আসরে রাজস্থান রয়্যালস শিবিরে আছেন বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমান। জোর্ফ্রা আর্চার ইনজুরিতে থাকায় মোস্তাফিজকে একাদশে দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে একাদশে জায়গা করার জন্য ফিজকে লড়াই করতে অ্যান্ড্রু টাইয়ের সাথে। কিন্তু ফিজ কিংবা টাই কাউকেই নিজের পছন্দের আদর্শ একাদশে রাখছেন না নিউজিল্যান্ডের সাবেক কিংবদন্তি ক্রিকেটার ও বাংলাদেশের স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরি।

এই তারকা নিজের পছন্দের রাজস্থান একাদশে চার বিদেশি ক্রিকেটার হিসেবে রেখেছেন জস বাটলার, বেন স্টোকস, লিয়াম লিভিংস্টোন ও আইপিএলের নিলামে সবচেয়ে দামি ক্রিকেটার হওয়া ক্রিস মরিসকে। আর্চার না থাকায় বোলিং লাইনআপে ভারতীয়দের দিকেই বেশি ভরসা করেছেন ভেট্টরি। ওপেনিংয়ে দুই ইংলিশ ক্রিকেটারের পর তিন নম্বরেও আরেক ইংলিশ তারকাকে রেখেছেন। ইনিংস উদ্বোধনে লিভিংস্টোনের সাথে বাটলারকে পছন্দ সাবেক কিউই তারকার। তিন নম্বরে রেখেছেন বেন স্টোকসকে।

ভেট্টোরির বাছাইকৃত রাজস্থান রয়্যালসের আদর্শ একাদশ
লিয়াম লিভিংস্টোন, জস বাটলার, বেন স্টোকস, সঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটরক্ষক), রিয়ান পরাগ, শিভম দুবে, ক্রিস মরিস, রাহুল তেভাটিয়া, শ্রেয়াস গোপাল, জয়দেব উনাদকাট এবং কার্তিক ত্যাগী।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা