মতের অমিল, বার্সেলোনা ছাড়ছেন মেসি

স্পোর্টস ডেস্ক:: আগামির জুনে বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হবে লিওনেল মেসির। এরপর বার্সা দেখা যাবে না মেসিকে, এমন খবর চাউর হচ্ছে। আন্তর্জাতিক বিভিন্ন গণমাধ্যম জানাচ্ছে, বার্সেলোনার ক্লাব প্রেসিডেন্ট থেকে শুরু করে কোচ, অনেকের সঙ্গেই বনিবনা হচ্ছে না আর্জেন্টাইন তারকার।

বার্সায় অস্বস্তিতে আছেন মেসি। তাই চুক্তি নবায়নের সম্ভাবনা নেই। এ নিয়ে দুই পক্ষের মধ্যে এখন পর্যন্ত কোনো আলোচনাও শুরু হয়নি। যার কারণে আর্জেন্টাইন তাঁরকার বার্সা ছাড়ার সম্ভাবনা তৈরি হয়েছে। বার্সা যে ভাবে পরিচালিত হচ্ছে তাতে সন্তুুষ্ট নয় এই তারকা।

তাছাড়া নেইমারকে বার্সায় ফেরানো যায় না। এই ঘটনায়ও মর্মাহন মেসি। তাঁকে ফেরানোতে তিনি বার্সার ব্যর্থতা দেখছেন। যার কারণ মনোক্ষুন্ন হয়েছেন তিনি। মেসি মনে করেন, ইউরোপের চ্যাম্পিয়নশিপ লড়াইয়ে নামতে বার্সা টিকমতো প্রস্তুুতি নিচ্ছে না। বিনিয়োগ করছে না।

এসবের বাইরে ক্লাব পরিচালকদের সঙ্গে বিভিন্ন সময় নিয়ে মেসির মতানৈক্য হয়েছে। বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া থেকে শুরু করে কোচের সঙ্গেও বনিবনা হচ্ছে না তার। খেলোয়াড়দের সুযোগ সুবিধা নিয়েও সন্তুৃষ্ট নয় দলের প্রধান এই তারকা। বিশেষ করে চিকিৎসা ব্যবস্থা, মাঠের পারফর্ম সব মিলিয়ে তিনি চরম অসন্তুুষ্ট।

ক্লাবটির ব্যর্থতার জন্য কর্মকর্তারা মেসিকে দায়ী করছেন। কোচের ব্যর্থতার দায়ও তাঁর কাঁধে পড়ছে। এমনটা মনে করছেন মেসি। যার কারণে আগামিতে চুক্তি নবায়ন করতে তিনি রাজি নয়, তার ঘনিষ্ঠ মহলে এমনটাই জানিয়েছেন। বিশেষ করে কোচ যেসব সিদ্ধান্ত নেন তার জন্য মেসিকে দায়ী করা হয়। অথচ এসব সিদ্ধান্ত তার নিয়ন্ত্রণের বাইরে। এই বিষয়টি ভালো ভাবে নেননি আর্জেন্টাইন তারকা। আগামি ৩০ জুনের পর হয়তো বার্সার জার্সিতে মেসিকে আর নাও দেখা যেতে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০