মরগ্যানের অনুপস্থিতিতে ইংল্যান্ডের অধিনায়ক মঈন

স্পোর্টস ডেস্কঃ উইন্ডিজে চলমান টি-টোয়েন্টি সিরিজের মাঝপথে ছিটকে গেলেন ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মরগ্যান। সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি চোটের কারণে মাঠে নামেন নি এই বাঁহাতি ব্যাটসম্যান।

ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে জানিয়েছে সিরিজের বাকি দুই ম্যাচে খেলা হচ্ছে না মরগ্যানের। চোটের কারণে ছিটকে গেছেন তিনি। মরগ্যানকে ছাড়া তৃতীয় টি-টোয়েন্টিতে হেরেছে ইংলিশরা।

বুধবার রাতে সিরিজের তৃতীয় ম্যাচে রভম্যান পাওয়েল ঝড়ে সিরিজে এগিয়ে আছে উইন্ডিজ। ইংল্যান্ডকে ২০ রানে হারিয়েছে ক্যারিবিয়ানরা। এই জয়ে পাঁচ ম্যাচের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গেছে স্বাগতিকরা।

সিরিজের চতুর্থ ও পঞ্চম টি-টোয়েন্টি হবে ২৯ ও ৩০ জানুয়ারি। এই দুই ম্যাচ নিয়মিত অধিনায়ককে ছাড়াই খেলতে হবে সফরকারীদের। তৃতীয় ম্যাচের মত সিরিজের বাকী অংশে দলকে নেতৃত্ব দিবেন মঈন আলি।

বড় জয় দিয়ে সিরিজ শুরু করেছিলো উইন্ডিজ। বোলারদের নৈপুণ্যে প্রথম ম্যাচে ইংল্যান্ডকে ৯ উইকেটে হারায় ক্যারিবীয়রা। বল হাতে ইংল্যান্ডকে ধ্বসিয়ে দেন পেসার জেসন হোল্ডার। নিজের ক্যারিয়ার সেরা ৭ রানে ৪ উইকেট নেন ডানহাতি এই বোলার। দ্বিতীয় ম্যাচে মাত্র ১ রানে জিতে সিরিজে সমতা আনে ইংল্যান্ড। আর তৃতীয় ম্যাচে ব্যাটসম্যানদের দৃঢ়তায় ২০ রানের জয়ে সিরিজে লিড নেয় স্বাগতিকরা।

ইংল্যান্ড স্কোয়াড- মঈন আলী, টম ব্যান্টন, স্যাম বিলিংস, লিয়াম ডসন, জর্জ গার্টন, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, সাকিব মাহমুদ, টাইমাল মিলস, ডেভিড পেইন, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, রিস টপলি ও জেমস ভিন্স।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০