মাগুরা-১ আসনে মনোনয়ন পেলেন সাকিব

0
22

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য মাগুরা-১ আসন থেকে ক্রিকেটার সাকিব আল হাসান মনোনয়ন পেয়েছেন। বিশ্বসেরা এই অলরাউন্ডার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের আগেই জাতীয় সংসদ সদস্য হিসেবে মনোনয়ন পেলেন।

বিশ্বকাপে বাংলাদেশের অধিনায়কের দায়িত্বে থাকা সাকিব নির্বাচনের জন্য ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ করেছিলেন। তিনটি আসন থেকে মনোনয়ন পত্র কিনেছিলেন তিনি। মাগুরা-১, মাগুরা-২ এবং ঢাকা-১০ আসনের মনোনয়ন পত্র সংগ্রহ করেছিলেন বিশ্ব সেরা এই অলরাউন্ডার।

রোববার ঘোষণা এসেছে, মাগুরা-১ আসনে মনোনয়ন পেয়েছেন সাকিব। এর আগে ২০১৮ সালের নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নির্বাচনে লড়াই করে নড়াইল-২ (লোহাগড়া-সদরের একাংশ) আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা। সেই বছরই নির্বাচনে অংশ নেয়ার কথা ছিল সাকিবের।

যদিও সেই সময় সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছিলেন সাকিব। ৫ বছর পর সত্যিই নির্বাচনের মনোনয়ন পত্র জমা দিলেন তিনি। কদিন এই আগেই এই অলরাউন্ডার বিশ্বকাপে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিয়েছেন। এবার নাম লেখালেন নির্বাচনে। আগামী ৭ জানুয়ারি সারা দেশে অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here