মাঠে ফিরেই দুই ওভারের চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে সাকিবকে

    স্পোর্টস ডেস্ক:: আইসিসির নিষেধাজ্ঞায় আছেন সাকিব আল হাসান। মাস চারেক পরেই নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়ে যাবে। মাঠে ফিরবেন তিনি। বাংলাদেশের এই অলরাউন্ডার মাঠে ফিরেই মোকাবেলা করবেন চ্যালেঞ্জ। সতীর্থ ক্রিকেটার সাইফুদ্দিনের চ্যালেঞ্জ নিয়েই তিনি মাঠে ফিরবেন।

    সেই চ্যালেঞ্জে সাকিব আল হাসানকে দুই ওভারে করতে হবে ২২ রান। সাইফুদ্দিন ১২ বল করবেন। সেখান থেকেই এই রান সংগ্রহ করতে হবে এই অলরাউন্ডারকে। দু’জনের এই চ্যালেঞ্জিং দুই ওভারের খেলায় আম্পায়ার থাকবেন খালেদ মাহমুদ সুজন। সাকিব-সাইফুদ্দিনদের কাছে মানুষ তিনি।

    সাইফুদ্দিনের চ্যালেঞ্জ গ্রহণও করেছেন সাকিব। জানিয়েছেন, মাঠে ফেরার পর তিনি চ্যালেঞ্জের মোকাবেলা করবেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে দু’জনের মেসেনঞ্জার বার্তায় দু’জনের এই ‘চ্যালেঞ্জ’ টিক হয়েছে। মেসেনঞ্জারের দু’জনের কথা-বার্তার স্কিনশটের এক পোস্ট দিয়ে সাইফুদ্দিন ভক্ত-সমর্থকদের জানিয়েছেন এই তথ্য।

    বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাইফুদ্দিন লিখেন, ‘আজ সাকিব ভাইকে একটা চ্যালেঞ্জের প্রস্তাব দিয়েছি। আমি ২ ওভার বোলিং করব এবং সাকিব ভাইকে ২২ রান নিতে হবে। সুজন (খালেদ মাহমুদ) স্যার থাকবে আম্পায়ার হিসেবে।’

    সাইফুদ্দিন বলেন, ‘মজার বিষয় হলো সাকিব ভাইও চ্যালেঞ্জটা গ্রহন করেছেন। যদিও সাকিব ভাই এর সমর্থক অনেক বেশি তারপর আমার জন্য দোয়া চাচ্ছি। করোনা পরবর্তি মাঠে ফিরেই কিছুদিনের মধ্যে সাকিব ভাইয়ের প্রত্যাবর্তন উদযাপন করবে ইনশাআল্লাহ।’

    এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০