মাঠে বসে বিপিএল দেখায় অনিশ্চয়তা

সংগৃহিত ছবি।

নিজস্ব প্রতিবেদকঃ এক বছর বিরতির পর পর্দা উঠতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের। আগামী ২১ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বিপিএলে মাঠে দর্শক প্রবেশের সুযোগ রাখতে চায় বিসিবি। তবে সাম্প্রতিক সময়ে দেশে করোনার নতুন ঢেউ বাড়তে থাকায় সেটি অনিশ্চিত! এমনটাই জানিয়েছেন বিসিবি ক্রিকেট অপারেশন্স প্রধান জালাল ইউনুস।

সিলেটে বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ম্যাচ দেখার ফাঁকে সাংবাদিকদের জালাল ইউনুস বলেন, ‘দর্শকদের প্রবেশ করানোর ব্যাপারে একটা শঙ্কা আছে । টুর্নামেন্ট (বিপিএল) হবে ইনশাআল্লাহ। কিন্তু দর্শক ভেতরে ঢোকানোর ক্ষেত্রে আমাদের চিন্তা করতে হচ্ছে। আদৌ আমরা দর্শক অনুমোদন দিতে পারবো কীনা এটা একটা প্রশ্ন।’

আগামী ২১ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএলের অষ্টম আসর। ঢাকা, সিলেট ও চট্টগ্রাম- এই তিন ভেন্যুতে অনুষ্ঠিত হবে এবারের বিপিএল। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আসর শুরু হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ফরচুন বরিশালের ম্যাচ দিয়ে। অষ্টম আসরের বিপিএলের ফাইনাল হবে আগামী মাসের ১৮ তারিখ।

আসর শুরুর দিনে সন্ধ্যা সাড়ে ৬টায় মাঠে নামবে খুলনা টাইগার্স ও মিনিস্টার গ্রুপ ঢাকা। ঐ দিনের প্রথম ম্যাচটি হবে দুপুর দেড়টায়। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী রাউন্ড রবিন লিগে প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০