মাত্র ২ জন সাংবাদিক দেখে অবাক সূর্যকুমার, অনুপস্থিত ছিলেন ওয়েড

0
24

স্পোর্টস ডেস্কঃ বিশ্বকাপ ফাইনালের মাত্র চারদিন পর আবারও মাঠে নামতে হচ্ছে ভারতকে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামছে সূর্যকুমার যাদব-ইশান কিশানরা। এই ম্যাচের আগে বুধবার আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে ভারত অধিনায়ক উপস্থিত থাকলেও আসেন নি অজি অধিনায়ক ম্যাথু ওয়েড!

ভারত-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের আগে সংবাদ সম্মেলনে হাজির ছিলেন মাত্র দুজন সাংবাদিক। যা দেখে অবাক সূর্যকুমার। উপস্থিত থাকা দুইজন সাংবাদিক ছিলেন দুই ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই এবং এএনআই-এর। পালাক্রমে প্রশ্ন করার পর চার মিনিটের মাথায় শেষ হয় তাদের প্রশ্ন। এই অবস্থা দেখে খোদ সূর্যকুমারও মজার ছলে হেসে দিয়ে বলে ওঠেন, ‘শুধু দুই জন?’

এদিকে সাংবাদিকদের আগ্রহ কম দেখে অনেকে বলেছেন, এটা তো প্রত্যাশিত। কারণ বিশ্বকাপের ফাইনালে হারের রেশ এখনো কাটিয়ে ওঠা যায়নি। তার আগেই দ্বি-পাক্ষিক সিরিজ শুরু করে দেওয়া হচ্ছে। তাই ফল যা হওয়ার তাই হয়েছে। এমন সূচি নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) ওপর ক্ষোভ ঝাড়তেও দেখা গেছে দেশটির ক্রিকেট সমর্থকদের।

অন্যদিকে, একইদিন বিকেলে দ্বিতীয় সংবাদ সম্মেলনে হাজির হওয়ার কথা ছিল অস্ট্রেলিয়া অধিনায়ক ম্যাথু ওয়েডের। তবে শেষ পর্যন্ত তা হয়নি। সংবাদ সম্মেলনে আসেননি ওয়েড। সাংবাদিক সঙ্কটেই এমনটা হয়েছে কি না সে বিষয়ে কোনো সুনির্দিষ্ট ধারণাও পাওয়া যায়নি। এই সিরিজে বিশ্বকাপ জেতা অধিকাংশ তারকা ক্রিকেটার ছাড়া খেলবে অস্ট্রেলিয়া। প্যাট কামিন্স-মিচেল স্টার্ক-ডেভিড ওয়ার্নাররা বিশ্রামে আছেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here