মাদক পাচারের অভিযোগে গ্রেফতার রিয়ালের সাবেক ফরোয়ার্ড

স্পোর্টস ডেস্কঃ সারা বিশ্বে এখন বিরাজ করছে করোনা ভাইরাসের আতঙ্ক। এর মাঝেই মাদক পাচারের অভি্যোগে গ্রেফতার হয়েছেন রিয়াল মাদ্রিদের সাবেক ফুটবলার এডউইন কঙ্গো। কলম্বিয়ান এই ফরোয়ার্ডকে স্পেনের পুলিশ গ্রেফতার করেছে। তাকে ছাড়াও আরও ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

৪৩ বছর বয়সী কঙ্গো স্পেনের রাজধানী মাদ্রিদ থেকেই গ্রেফতার করা হয়েছে। তবে এক ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। এরপর জবানবন্দী নিয়ে ছেড়ে দেওয়া হয়। বর্তমানে নিজ বাড়িতেই আছেন কঙ্গো। তবে পুলিশের ডাক পড়লেই আবারও থানায় হাজির হতে হবে।

এই নিয়ে স্প্যানিশ এক গণমাধ্যমকে কঙ্গো বলেন, ‘আমি সবসময়ই খুব শান্ত। তবে বর্তমান পরিস্থিতি সন্তোষজনক নয় মোটেও। এখন বাড়িতেই আছি আমি। তারা (পুলিশ) আমাকে কিছু প্রশ্ন করেছিল। এরপর বাসায় আসার জন্য দিয়েছে।’

উল্লেখ্য, কঙ্গো ১৯৯৯ সালে রিয়াল মাদ্রিদের হয়ে যোগদান করেছিল। এই ফরোয়ার্ডকে ৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে দলে নিয়েছিল রিয়াল। যা ছিল সেসময়কার কলম্বিয়ান ফুটবলে রেকর্ড ট্রান্সফার ফি। তবে মূল দলের হয়ে কখনও ম্যাচ খেলার সুযোগ হয়নি কঙ্গোর।

তিনি বছর কোনো ম্যাচে সুযোগ না পেয়ে ক্লাব ছাড়তে হয় তাকে। খেলোয়াড়ি জীবনে বিভিন্ন স্পেন, ফ্রান্স, পর্তুগালের বিভিন্ন ক্লাবে খেলেছিলেন কঙ্গো। ক্যারিয়ার শেষে একটি টিভি’র টকশোতে উপস্থাপক হিসেবে নিয়োজিত হন। সম্প্রতি রিয়ালের লিজেন্ডারি চ্যারিটি ম্যাচে খেলতে দেখা যায় তাকে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা