মালানকে ফিরিয়ে প্রথম আঘাত তাসকিনের

0
103

নিজস্ব প্রতিবেদকঃ ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাঠে নেমেছে বাংলাদেশ দল। আর সেই ম্যাচে টস জিতে বোলিং করতে নেমে প্রথম ব্রেক থ্রু পেয়েছে টাইগাররা। মিরপুরের হোম অব ক্রিকেটে বাংলাদেশকে প্রথম সাফল্য এনে দিয়েছেন তাসকিন আহমেদ।

এদিন জস বাটলারের পরিবর্তে ওপেনিংয়ে নামেন ডেভিড মালান। ফিল সল্টকে নিয়ে মালান শুরুটা ভালোই করেছিলেন। তবে তৃতীয় ওভারে বাংলাদেশে ব্রেক থ্রু পেয়েছে। মালানকে ফিরিয়ে প্রথম আঘাত তাসকিনের। এই পেসারের বলে উড়িয়ে মারতে গিয়ে থার্ড ম্যান অঞ্চলে হাসান মাহমুদের দারুণ ক্যাচে পরিণত হন মালান।

এতে করে ভাঙে ইংল্যান্ডের ২.২ ওভার স্থায়ী ১৬ রানের উদ্বোধনী জুটি। প্যাভিলিয়নের পথ ধরার আগে এক বাউন্ডারিতে ৮ বলে ৫ রান করে যান মালান। একই ওভারের চতুর্থ বলে তাসকিন পেতে পারতেন আরও একটি উইকেট। তবে টপ অর্ডারে ব্যাট করতে নামা মঈন আলির স্লিপে ক্যাচ উঠলেও অতিরিক্ত উঁচুতে থাকায় নাজমুল শান্ত লাফিয়েও পেরে উঠেননি। যার ফলে বাউন্ডারি হয়ে যায়।

তবে দুর্দান্ত বোলিংয়ে নজর কেড়েছেন তাসকিন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ইংল্যান্ডের সবশেষ সংগ্রহ ৩ ওভারে ১ উইকেট হারিয়ে ২১ রান। ফিল সল্ট ৬ ও মঈন আলি ৫ রান করে অপরাজিত আছেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here