মাশরাফি, মুশফিক, মুস্তাফিজ-আলফাজদের নিয়ে বুশরার মিউজিক ভিডিও

স্পোর্টস ডেস্ক:: কণ্ঠশিল্পী বুশরা শাহরিয়ার। বাংলাদেশকে নিয়ে তৃতীয় গান ‘উৎসবের বাংলাদেশ’ প্রকাশের পর এবার খেলাধুলার গান নিয়ে হাজির হয়েছেন দর্শকদের সামনে।

‘খেলাধুলার বাংলাদেশ’ নামে নতুন এক গানের ভিডিও প্রকাশ হয়েছে তার ইউটিউব চ্যানেলে। বুধবার প্রকাশিত গানটিতে অংশ নিয়েছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান, মুশফিকুর রহিমরা। গানটির কথা ও সুর করেছেন বুশরা নিজেই। সংগীতায়োজনে ছিলেন ইমন চৌধুরী। মিউজিক ভিডিওটির নির্দেশনা দিয়েছেন নির্মাতা তানিম রহমান অংশু।

বুশরার মিউজিক ভিডিওটিতে বাংলাদেশের গ্রামীণ খেলাধুলাগুলো উঠে এসেছে। হারিয়ে যেতে বসা খেলাধুলার কথা উঠে এসেছে তার গানে। সাতচাড়া, ফুল টোকা, কানামাছি, হাডুডু, ফুটবল, ক্রিকেট, দাবা, গলফ, শুটিং, সুইমিং, জুডু, কারাতে কোনটিই বাদ যায়নি মিউজিক ভিডিও থেকে।

ভিডিওটিতে অংশ নিয়েছেন দেশের কিংদন্তী খেলোয়াড়েরা। ক্রিকেটার মাশরাফি, মুশফিক, মুস্তাফিজ, ফুটবলার আসলাম, দাবা রগ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমানদের দেখা যাবে মিউজিক ভিডিওটিতে। বিদেশি পর্যটকের ভূমিকায় বুশরার সঙ্গে অভিনয় করেছেন রাশিয়ান মডেল আর্টেমকে।

দেশের বিভিন্ন স্থানে শুটিং করা হয়েছে গানটি। মিরপুরের হোম অব ক্রিকেট থেকে শুরু করে কক্সবাজারের সাগরপাড় দেখা মিউজিক ভিডিওটির দৃশ্যে। বুশরার ‘খেলাধুলার বাংলাদেশ’ গানটির পৃষ্ঠপোষকতা করেছে বেঙ্গল ডিজিটাল। গানটি এক্সক্লুসিভলি শোনা যাবে জিপি মিউজিক অ্যাপে।

গানটি নিয়ে কণ্ঠশিল্পী বুশরা শাহরিয়ার সাংবাদিকদের বলেন, ‘বাংলাদেশকে একদিন পৃথিবীর মানুষ খেলাধুলায় অসাধারণ পার্ফরম্যান্সের জন্য চিনবে। বাংলাদেশ ওয়ার্ল্ড কাপ জিতবে। আমি এই গানটির মধ্য দিয়ে একটি নতুন স্বপ্নের বীজ বপন করলাম।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/এস/০০