মাশরাফীকে আর জাতীয় দলে দেখছেন না হাথুরুসিংহে

0
131

নিজস্ব প্রতিবেদকঃ দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ দলের কোচিংয়ের দায়িত্ব নিয়েছেন চন্ডিকা হাথুরুসিংহে। আর দায়িত্ব পেয়ে প্রথমবার সংবাদ সম্মেলনে হাজির টাইগারদের কোচ। সংবাদ সম্মেলনে একের পর এক প্রশ্ন ধেয়ে গেছে হাথুরুর কাছে। যেখানে ছিল মাশরাফী বিন মোর্ত্তাজাকে নিয়ে প্রশ্নও।

কোচের কাছে জানতে চাওয়া হয়েছিল সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তাজার আর দলে ফেরার সুযোগ আছে কিনা। তবে সেখানে রহস্যময় উত্তর দিয়েছেন হাথুরু। স্পষ্ট করে কিছু না বললেও, এক প্রকার নিশ্চিত করে মাশরাফীর দলে ফেরার সম্ভাবনা নেই আর।

হাথুরুসিংহে বলেন, ‘তাকে নিয়ে ভাবনাটা কি নির্বাচনের (দলে) জন্য? আমার মনে হয় সে আর খেলবে না।’

২০১৯ সালে বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর পরের সিরিজ থেকেই বাদ পড়েছেন মাশরাফী। দেশের ক্রিকেটের সফলতম অধিনায়ক এখনও অবসর নেননি। ঘরোয়া আসরের মধ্যে ডিপিএল ও বিপিএল খেলছেন। আন্তর্জাতিক ক্রিকেটে টেস্টে খেলা ছেড়ে দিয়েছেন। এর বাইরে টি-টোয়েন্টি থেকে এই হাথুরুর সাথে মান-অভিমান করেই অবসর নিয়েছেন।

তবে ওয়ানডেতে খেলার মতো এখনও সামর্থ্য আছে। যদি ফিটনেস নিয়ে সমস্যা আছে। কিন্তু, অবসর না নেওয়ায় আলোচনা মাঝেমধ্যেই উঠে। এবার হাথুরু সেই জায়গায় ইতি রেখাটা হয়তো টেনেই দিলে। অদূর ভবিষ্যতে হয়তো ম্যাশকে আর দেখা যাবে না জাতীয় দলে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here