মাশরাফী-তামিমকে ছাড়া সিলেট পৌঁছাল বাংলাদেশ দল

    ছবিঃ এসএনপিস্পোর্টস।

    নিজস্ব প্রতিবেদকঃ তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে এখন সিলেটে বাংলাদেশ দল। নয়নাভিরাম সৌন্দর্য বেষ্টিত শহরে আজ ২৭ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) পৌঁছায় টাইগাররা। তবে দলের সাথে আসেননি অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তাজা ও ওপেনার তামিম ইকবাল।

    পূর্ব নির্ধারিত সূচি অনু্যায়ী সিলেট এম জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আজ সন্ধ্যায় পা রাখার কথা ছিল মাশরাফী বাহিনীর। সময় অনুযায়ী সন্ধ্যা ৭টায় বিমান বন্দরে নামে ওয়ানডে দল।

    বেসরকারী এয়ারলাইন্সের (নভোএয়ার) একটি ফ্লাইটে করে বাংলাদেশ দলের ক্রিকেটাররা পৌঁছায় সিলেটে। ১৫ সদস্যের দলের সাথে যুক্ত হয়ে চায়ের দেশে এসেছেন নাঈম হাসান ও আমিনুল ইসলাম বিল্পব। বিমানবন্দর থেকে পরবর্তীতে টিম হোটেলের উদ্দেশ্যে রওনা দেয় ক্রিকেটাররা।

    অধিনায়ক মাশরাফী ও ওপেনার তামিম ইকবাল ব্যক্তিগত কারণে থেকে গেছেন ঢাকায়। জানা গেছে, আগামিকাল সকালে মাশরাফী ও তামিম সিলেটে দলের সাথে যোগ দেবেন।

    এদিকে বাংলাদেশের আগে সিলেট পৌঁছেছে জিম্বাবুয়ে দল। সকাল ১১.৪০ ঘটিকার দিকে সিলেট পা রাখে সফরকারীরা। বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে ওসমানী বিমানবন্দরে অবতরণ করে দলটি।

    আগামি ১, ৩ এবং ৬ মার্চ জিম্বাবুয়ের বিপক্ষে মুখোমুখি হবে বাংলাদেশ। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সবগুলো ম্যাচ।

    ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের জন্য জিম্বাবুয়ে দলঃ চামু চিভাভা (অধিনায়ক), সিকান্দার রাজা, ক্রেইগ আরভিন, টিনাসে কামুনহুকামে, উইসলে মাসভাউরে, টিমিসেন মারুমা, ক্রিস্টোফার এমপোফু, চার্ল মুম্বা, টিনোটেন্ডা মুতোম্বোজি, রিচমন্ড মুতুউম্বামি (উইকেটরক্ষক), অ্যাইন্সলে এনডিলভু, ব্রেন্ডন টেইলর, ডোনাল্ড ট্রিপানো, চার্ল্টন শুমা ও শন উইলিয়ামস।

    ১ম ও ২য় ওয়ানডের জন্য বাংলাদেশ দলঃ মাশরাফী বিন মোর্ত্তজা (অধিনায়ক), তামিম ইকবাল খান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ নাইম শেখ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, শফিউল ইসলাম, মেহেদী হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমান।

    এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০/সা