মাশরাফী, রিয়াদ, তামিম-মুশফিকের দেওয়া ত্রাণ ছিনতাই, ক্ষুব্ধ মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক:: করোনা দুর্যোগে অসহায়ত্বের এই সময় সাধারণ খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। নিজেদের সাধ্যমতো অসহায় মানুষদের সাহায্য করছেন তারা। নিজেদের ক্রীড়া সামগ্রীগুলো নিলামে তুলেও অর্থ যোগাড় করছেন করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য।

জাতীয় দলের টিম বয় নাসির নিজ এলাকার দরিদ্র মানুষদের সাহায্য করার জন্য অনুরোধ করেন সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা, ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল, টি-২০ অধিনায়ক মাহমুদউ্ল্লাহ রিয়াদ ও সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিমের কাছে।

টিম বয়ের আহ্বানে সাড়া দিয়ে জাতীয় দলের ক্রিকেটাররা সাহায্য পাঠান। নাসির নিজ এলাকা ময়মনসিংহের গফরগাঁওয়ের বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণের উদ্যোগ নেন। তাতে বাঁধা দেন উপজেলার লংগাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সমর্থকেরা। ছিনিয়ে নেন ত্রান।

ত্রাণ ছিনিয়ে নেওয়া ও হামলার ঘটনায় আহত হওয়ায় মামলা করেন নাসির। ৪ মের ঘটনার সেই মামলায় পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। ঘটনাটি ঘটে বাঙ্গালকান্দি ও পার্শ্ববর্তী সৈয়দ পাড়ায় ২০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণের সময়। মামলার পরও পুলিশ কাউকে গ্রেফতার করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেছেন ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ। সাংবাদিকদের তিনি বলেন, সাংবাদিকদের বলেন, ‘আমরা যখন এই দুর্যোগ মুহূর্তে মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সহযোগিতার চেষ্টা করছি, তখন কেউ কেউ আমাদের কাজে বাধা হয়ে দাঁড়াচ্ছে। এতে আমরা হতাশ।’

স্থানীয় পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান খান সাংবাদিকদের বলেন, ত্রাণ দেয়ার সময় একটা মারামারির ঘটনা ঘটে। সরেজমিনে গিয়ে তদন্ত করে মামলা নেই। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলচে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০