মায়ার্সের উইকেটেই সবচেয়ে বেশি তৃপ্তি পেয়েছেন খালেদ

0
7

স্পোর্টস ডেস্কঃ টেস্ট ক্রিকেটে প্রথম পাঁচ উইকেটের দেখা পেলেন খালেদ আহমেদ। বাংলাদেশের এই বোলার এর আগে সর্বোচ্চ ৪ উইকেট নিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। টেস্টে দশমবারের মতো ৫ উইকেট পেলেন কোনো টাইগার পেসার। সবচেয়ে বেশি চারবার নিয়েছেন শাহাদাত হোসেন। রবিউল ইসলাম দুইবার। খালেদের আগে একবার করে নিয়েছেন মঞ্জুরুল ইসলাম, রুবেল হোসেন ও এবাদত হোসেন।

রোববার ক্যারিবিয়ান ব্যাটসম্যান রেইমন রেইফারকে দিয়ে উইকেটের শুরু খালেদের। প্রথম ফাইফার-এ নাম লেখাতে শিকার করেন জেইডেন সিলসকে। স্বাগতিকদের হয়ে ইনিংস সর্বোচ্চ ১৪৬ রান করেন কাইল মায়ার্স। পাঁচে নেমে তিনি ২০৮ বলে ১৮ চার ও দুই ছক্কায় ওই রান করেন। সাকিব আল হাসানের দলকে বেশ ভুগিয়েছেন এই বাঁহাতি ব্যাটারই।

খালেদের স্লোয়ারে বিভ্রান্ত হয়ে ক্যাচ দিয়ে ফেরেন মায়ার্স। এই উইকেটেই সবচেয়ে বেশি তৃপ্তি পেয়েছেন বলে জানালেন খালেদ। তৃতীয় দিনের খেলা শেষে তিনি বলছিলেন, ‘প্রতিটা উইকেটই আমাদের জন্য স্পেশাল ছিল। যেহেতু প্রথম বার পাঁচ উইকেট পেয়েছি। বিশেষ করে মায়ার্সের উইকেটটা ভালো লেগেছে বেশি। কারণ, তাঁকে আউট করার চেষ্টা করছিলাম গতকাল থেকেই। আজ তাঁকে আমি স্লোয়ার বলে পরাস্ত করি। নিজের কাছে ভালো লাগছে যে তাকে পরিকল্পনা করে আউট করতে পারছি।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here