মায়ের ক্যান্সার চিকিৎসা করাতে খেলতে চান শাহাদাত

স্পোর্টস ডেস্কঃ গত মৌসুমে সতীর্থ আরাফাত সানি জুনিয়রকে মারধরের অভিযোগে ৫ বছরের নিষেধাজ্ঞাও (২ বছর স্থগিত করা হয়েছে) পেয়েছেন শাহাদাত হোসেন। এখন পর্যন্ত নিষেধাজ্ঞার মেয়াদ শেষ না হলেও ক্যান্সারে আক্রান্ত মায়ের চিকিৎসার টাকা জোগাতে আবারও ক্রিকেটে ফিরতে চান এই পেসার।

গত মৌসুমে খুলনায় জাতীয় লিগের ম্যাচে সতীর্থ আরাফাত সানির সঙ্গে খারাপ আচরণ করে নিষেধাজ্ঞা পান শাহাদাত। দিতে হয় ৩ লাখ টাকা জরিমানাও। নিষেধাজ্ঞার এখনও প্রায় বছর দেড়েক বাকি থাকলেও ক্রিকেটে ফিরতে চান তিনি। নিষেধাজ্ঞা কমানোর অনুরোধ করে বিসিবিকে চিঠি দিয়েছেন ইতোমধ্যে।

ক্রীড়া বিষয়ক সংবাদ মাধ্যম ক্রিকবাজকে জানিয়েছেন, ক্যান্সারে আক্রান্ত মায়ের চিকিৎসা খরচ মেটাতে তাকে খেলতে হবে। খেলা ভিন্ন রোজগারের অন্য কোন পথ জানা নেই তার। তিনি বলেন, ‘শাস্তি কমানোর আবেদন করেছি। বাকিটা বোর্ডের ওপর নির্ভর করছে। আমার আবার প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরা দরকার। কারণ আমাকে ক্যান্সারে আক্রান্ত মায়ের চিকিৎসা খরচ মেটাতে হবে। ক্রিকেট ছাড়া আমার আয়ের অন্য কোন পথও জানা নেই।’

বাংলাদেশের জার্সিতে তিনি ৫১টি ওয়ানডে ও ৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। সাদা পোশাকেও খেলেছেন ৩৮টি টেস্ট ম্যাচ। তার ঝুলিতে আছে ১২৩টি আন্তর্জাতিক উইকেট।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০