মিচেল স্টার্ককে ছাড়াই দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাঠে নামছে অস্ট্রেলিয়া

0
36

স্পোর্টস ডেস্কঃ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়া। সন্ধ্যা সাড়ে ৭টায় মুখোমুখি হচ্ছে দুই দল। এর আগে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়েছে টস। প্রথম ম্যাচের মতো এই ম্যাচেও টস জিতেছেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যার ফলে আগে ব্যাট করতে নামছে স্বাগতিক শ্রীলঙ্কা।

এই ম্যাচে সবশেষ ম্যাচ থেকে একাদশে এক পরিবর্তন নিয়ে মাঠে নামছে অজিরা। আর সেই পরিবর্তনটা সফরকারীদের করতে হয়েছে বাধ্য হয়েই। ইনজুরির কারণে খেলা হচ্ছে না পেসার মিচেল স্টার্কের। তার পরিবর্তে একাদশে ফিরেছেন ঝাই রিচার্ডসন। অপরদিকে শ্রীলঙ্কা সবশেষ ম্যাচ হারলেও, একাদশে কোনো পরিবর্তন নিয়ে আসেনি।

সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে অস্ট্রেলিয়া। মঙ্গলবার সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিকদের ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে অজিরা। এবার টানা দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করাই লক্ষ্য তাদের। তবে অপরপ্রান্তে লঙ্কানদের সিরিজে সমতা আনতে মরিয়া। এই ম্যাচ জয়েই পাখির চোখ তাদের।

শ্রীলঙ্কা একাদশ
দাসুন শানাকা (অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, পাথুম নিশাঙ্কা, কুশল মেন্ডিস, চারিথ আসালঙ্কা, ভানুকা রাজাপাকসে, ওয়ানিন্দু হাসরাঙ্গা, চামিকা করুনারত্নে, দুশমন্থ চামিরা, নুয়ান থুসারা, মহেশ থিকশানা।

অস্ট্রেলিয়া একাদশ
অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ, মার্কোস স্টোয়নিস, ম্যাথু ওয়েড, অ্যাস্টন অ্যাগার, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন ও জশ হ্যাজলেউড।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here