মিঠুন বললেন সৌম্য-লিটন এক হাতে ম্যাচ জেতাতে পারেন!

ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদকঃ চলতি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে গাজী গ্রুপ চট্টগ্রামের অধিনায়কত্ব করছেন মোহাম্মদ মিঠুন। অধিনায়ক হিসেবে মিঠুন প্রথম ম্যাচ খেলতে নামবেন ২৬ নভেম্বর। টুর্নামেন্ট শুরুর ম্যাচে চট্টগ্রামের প্রতিপক্ষ প্রথম ম্যাচ হারা বেক্সিমকো ঢাকা।

এর আগে প্লেয়ার্স ড্রাফট থেকে মোস্তাফিজ-লিটন-মিঠুন-সৌম্য-মুমিনুল-মোসাদ্দেককে নিয়ে দারুণ দল গড়েছে চট্টগ্রাম। অভিজ্ঞ এই ক্রিকেটাররা ছাড়াও আছেন শরিফুল ইসলাম, রাকিবুল ইসলাম, সঞ্জিত সাহার মতো সম্ভাবনাময় খেলোয়াড়।

চট্টগ্রামকে ম্যাচ জেতাতে অধিনায়ক মিঠুনের ভরসা দুই ওপেনার লিটন ও সৌম্যের উপর। নিজেদের দিনে লিটন এবং সৌম্য যে বোলারদের গুঁড়িয়ে দিতে পারে সেটি বেশ ভালোভাবে জানা মিঠুনের। চট্টগ্রাম অধিনায়কের বক্তব্য, ‘যেহেতু আমরা একটা দল, আমি একা কাউকে নিয়ে খুব বেশি আশাবাদী না। আমরা দলকে নিয়ে বেশি আশাবাদী। আমরা জানি লিটন এবং সৌম্যর সামর্থ্য কী। তাদের দিনে তারা একা হাতেই ম্যাচ জেতাতে পারে। সে সক্ষমতা তাদের আছে।’

গাজী গ্রুপ চট্টগ্রাম স্কোয়াড: মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান, লিটন দাস, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, শরিফুল ইসলাম, জিয়াউর রহমান, তাইজুল ইসলাম, শামসুর রহমান, নাহিদুল ইসলাম, সৈকত আলী, মুমিনুল হক, রাকিবুল হাসান, সঞ্জিত সাহা, মাহমুদুল হাসান জয়, মেহেদী হাসান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০