মিরপুরে টিকিট নিয়ে দুই পক্ষের মারামারি, আটক-২

নিজস্ব প্রতিবেদক:: বাংলাদেশ ও পাকিস্তানের টি-২০ সিরিজের টিকিট বিক্রি শুরু হয়েছে বৃহস্পতিবার থেকে। এদিন মিরপুর ইনডোর স্টেডিয়ামে টিকিট নিতে এসে মারামারিতে জড়িয়েছেন দুই যুবক। তারা টিকিট নিতে আসা স্কুল ছাত্রদের উপর চড়াও হন। এরপরই দুই পক্ষ মারামারিতে জড়িয়ে পড়লে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্কুল ছাত্রদের উপর হামলার অভিযোগে পুলিশ এসময় দুই যুবক গ্রেফতার করে। তাদেরকে সংশ্লিষ্ট থানায় পাঠানো হচ্ছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে। এসময় ইনডোর স্টেডিয়ামের বুথে শুক্রবারের ম্যাচের টিকিট বিক্রি শেষ হয়ে যায়। বিক্রি হচ্ছিলো শনিবারেরর ম্যাচের টিকিট।

দীর্ঘ দিন পর মাঠে ফিরছেন দর্শকেরা। করোনাভাইরাসের কারণে মাঝে কয়েকটা সিরিজে বিসিবি দর্শকদের মাঠে প্রবেশ করতে দেয়নি। দর্শক শূন্য মাঠেই হয়েছে সিরিজ। এবারই করোনার ধাক্কা সামলে মাঠে দর্শক ফেরাচ্ছে বোর্ড। তবে গ শতভাগ নয়। আসন সংখ্যার মাত্র ৫০ ভাগ টিকিট বিক্রি করা হচ্ছে।

টিকিট নিতে আসাদের মারামারির বিষয়টি নিশ্চিত করে পুলিশের মিরপুর জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. মাহবুবুর রহমান সাংবাদিকদের বলেন, ”টিকিট ক্রয়ের লাইনে বিশৃ্ঙ্খলা সৃষ্টি করা ও স্কুল ছাত্রদের ওপর হামলা করায় ২ কিশোরকে আটক করা হয়েছে। কি ঘটনা ঘটেছিল তাদের জিজ্ঞেস করলে জানা যাবে। প্রাথমিক পর্যায়ে ওই দুই কিশোরের নাম জানা যায়নি। তাদেরকে পল্লবী থানায় পাঠানো হয়েছে।”

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০