মুক্তার আলীর পর টি-টেন খেলার অনাপত্তিপত্র পেলেন আরও দুই ক্রিকেটার

নিজস্ব প্রতিবেদকঃ সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাওয়া টি-টেন ক্রিকেটের জন্য আরও দুই ক্রিকেটারকে অনুমতিপত্র প্রদান করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তারা হলেন আফিফ হোসেন ধ্রুব ও শেখ মেহেদী হাসান।

আগামী ২৮ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া টি-টেনের প্লেয়ার্স ড্রাফটে ৬ বাংলাদেশি ক্রিকেটার দল পেয়েছিলেন। এদের মধ্য থেকে মুক্তার আলীকে আগেই অনাপত্তিপত্র প্রদান করেছে বিসিবি। যিনি কিনা খেলবেন মারাঠা অ্যারাবিয়ান্সের হয়ে। এবার আরও দুই ক্রিকেটারকে দেওয়া হলো।

আফিফ ও মেহেদী দু’জনই ঘরের মাঠে উইন্ডিজ সিরিজের দলে আছেন। তবে সেটা শুধুমাত্র ওয়ানডে সিরিজের জন্য। টেস্ট সিরিজের দলে না থাকায়, বিসিবি এই দুই তরুণ তুর্কিকে খেলার অনুমতি প্রদান করেছে। টি-টেনের চতুর্থ আসরে দু’জনই বাংলা টাইগার্সের হয়ে খেলবেন।

এখন পর্যন্ত তিন জনের অনাপত্তিপত্র নিশ্চিত হয়েছে। তবে বাকি রয়েছেন আরও তিন জন ক্রিকেটার। তারা হলেন তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত ও নাসির হোসেন। তাসকিন ও মোসাদ্দেক দু’জনকে ভিড়িয়েছে মারাঠা অ্যারাবিয়ান্স। তবে উইন্ডিজ সিরিজে ওয়ানডে এবং টেস্ট উভয় সিরিজের দলে থাকায় এই দুই তারকার দল পাওয়ার সম্ভাবনা কম।

এদিকে নাসির হোসেন শেষ পর্যন্ত পেয়ে যেতে পারেন অনাপত্তিপত্র। কারণ, তিনি জাতীয় দলের হয়ে খেলছেন না। পুনে ডেভিলস নিজেদের ঢেরায় ভিড়িয়েছিল নাসিরকে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা