মুম্বাইয়ের জয়ে তিলক-গ্রিনের ব্যাটে রান, টেন্ডুলকার পেলেন উইকেট

    0
    85

    স্পোর্টস ডেস্কঃ ক্যামেরন গ্রিন, ইশান কিশান এবং তিলক ভার্মাদের দায়িত্বশীল ব্যাটিংয়েপর বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে সানরাইজার্স হায়দ্রাবাদকে হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। মঙ্গলবার রোহিত শর্মার দল জিতেছে ১৪ রানে। আগে ব্যাট করে ১৯২ রান সাবেক চ্যাম্পিয়নরা। রান তাড়ায় হায়দ্রাবাদের ইনিংস থামে ১৭৮ রানে।

    হায়দ্রাবাদের মাঠে আগে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে ৪১ রান পায় মুম্বাই। রোহিত ১৮ বলে ২৮ রানের ইনিংস খেলেন। আগের ম্যাচের জয়ের নায়ক ইশান কিশান ৩১ বলে করেন ৩৮ রান। তিনে নামা ক্যামেরন গ্রিন খেলেন দারুণ এক ইনিংস। শেষ পর্যন্ত অপরাজিত থেকে ৪০ বলে ৬৪ রান করেন তিনি। তার ইনিংসে ছিল ৬টি চার ও ২টি ছয়ের মার।

    সূর্যকুমার যাদব আবারো ব্যর্থ। ৩ বলে ৭ রান করেন তিনি। মিডল অর্ডারে তিলক বার্মা ১৭ বলে ৩৭ রানের ক্যামিও ইনিংস খেলেন। টিম ডেভিড ১১ বলে করেন ১৬ রান। তিলকের ব্যাটে ছিল ৪ ছক্কা ও ২ চার। শেষদিকে তাঁর সাথে ডেভিডের ইনিংসের সুবাদে বড় সংগ্রহ পায় মুম্বাই।

    জবাব দিতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারায় হায়দ্রাবাদ। সর্বোচ্চ ৪৮ রান করেন মায়াঙ্ক আগারওয়াল। ৪১ বল খেলে ৪৮ রান করেন তিনি। মাঝে হেনরিখ ক্লাসেন ১৬ বলে ৩৬ রানের ঝড়ো ইনিংস খেলে মুম্বাইকে ভয় পাইয়ে দিয়েছিলেন। তবে তাঁর বিদায়ের পর হাল ধরতে পারেন নি হায়দ্রাবাদের অন্য ব্যাটাররা। মুম্বাইয়ের হয়ে দুটি করে উইকেট নেন জেসন বেহরেনডর্ফ, রাইলি মেরেডিথ এবং পীযূষ চাওলা। একটি উইকেট নেন গ্রিন ও অর্জুন টেন্ডুলকার।

    এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here