মুম্বাই একাদশ থেকে বাদ ডি কক-পাণ্ডিয়া, রাজস্থান একাদশে মুস্তাফিজ

স্পোর্টস ডেস্কঃ প্লে-অফের দৌড়ে টিকে থাকতে হলে, জিততে হবে। এমন সমীকরণকে সামনে রেখে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দিনের এক মাত্র ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে রাজস্থান রয়্যালস ও মুম্বাই ইন্ডিয়ান্স। শারজাহতে ম্যাচ শুরুর আগে হওয়া টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। যার ফলে আগে ব্যাট করতে নামবে সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান।

দুই দলই একাদশে দুটি করে পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে। মুম্বাই একাদশ থেকে বাদ পড়েছেন কুইন্টন ডি কক ও ক্রুনাল পাণ্ডিয়া। বিপরীতে একাদশে ফেরানো হয়েছে ইশান কিষাণ ও জিমি নিশামকে।

এদিকে রাজস্থানও একাদশে দুটি পরিবর্তন এনেছে। বাদ পড়েছেন মৈয়াঙ্ক মার্কান্ডে ও আকাশ সিং। বিপরীতে একাদশে এসেছেন শ্রেয়াস গোপাল ও কুলদীপ যাদব। এর মধ্যে কুলদীপের অভিষেক হচ্ছে রাজস্থানের জার্সি গাঁয়ে আজ।

রাজস্থান রয়্যালস একাদশ
সঞ্জু স্যামসন (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, এভিন লুইস, গ্লেন ফিলিপস, ডেভিড মিলার, শিভাম দুবে, রাহুল তেভাটিয়া, শ্রেয়াস গোপাল, চেতন সাকারিয়া, কুলদীপ যাদব ও মুস্তাফিজুর রহমান।

মুম্বাই ইন্ডিয়ান্স একাদশ
রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিষাণ, সূর্যকুমার যাদব, সৌরভ তিওয়ারি, কাইরন পোলার্ড, হার্দিক পাণ্ডিয়া, জিমি নিশাম, নাথান কাটার-নিল, যশপ্রীত বুমরাহ ও ট্রেন্ট বোল্ট।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা