মূল দুই স্পিনার ছাড়াই খেলতে হবে আফগানিস্তানকে

0
7

স্পোর্টস ডেস্কঃ শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে আফগানিস্তান দলকে নেতৃত্ব দিবেন ইবরাহিম জাদরান। চোটের কারণে আসন্ন এই সিরিজে খেলা হচ্ছে না আরেক স্পিনার মুজিব উর রহমানেরও। তাছাড়া পেসার সালিম শফিও হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে নেই দলে। তিন ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে আগামী ১৭ ফেব্রুয়ারি, ডাম্বুলায়। পরের দুইটি ম্যাচও ডাম্বুলায় অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৯ ও ২১ ফেব্রুয়ারি।

বেশ কিছুদিন ধরেই মাঠের বাইরে আফগানদের সবচেয়ে বড় তারকা রশিদ। এবার সেখানে সংযোজন মুজিব। ওয়ানডে সিরিজের আগে হাত মচকে যাওয়ায় এখনও পর্যন্ত চলতি সিরিজে মাঠে নামতে পারেননি তিনি। টি-টোয়েন্টি সিরিজেও খেলতে পারবেন না এই রহস্য স্পিনার। গত মাসে ভারতে টি-টোয়েন্টি সিরিজ খেলার পর সংযুক্ত আরব আমিরাতে আইএল টি-টোয়েন্টি খেলেন মুজিব। পরে শ্রীলঙ্কায় গিয়ে অনুশীলনে এই চোটে পড়েন তিনি।

আফগানিস্তান দল: ইবরাহিম জাদরান (অধিনায়ক), রহমানউল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), মোহাম্মদ ইসহাক রহিমি (উইকেটরক্ষক), হযরতউল্লাহ জাজাই, গুলবাদিন নাইব, মোহাম্মদ নবী, নাজিবুল্লাহ জাদরান, আজমতউল্লাহ ওমরজাই, করিম জানাত, শরাফুদ্দিন আশরাফ, ফজল হক ফারুকি, ফরিদ আহমেদ, নাভিন উল হক, নুর আহমেদ, ওয়াফাদার মোমান্দ ও কায়েস আহমেদ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here