মেসিদের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ লড়াইয়ে নেই রামোস!

স্পোর্টস ডেস্কঃ রিয়াল মাদ্রিদ শিবিরে ফের দুঃসংবাদ। নিয়মিত অধিনায়ক সার্জিও রামোসকে এল ক্লাসিকোর মতো মহাগুরুত্বপূর্ণ ম্যাচে পাওয়া নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। কেননা রামোসের বাম পায়ের পেশিতে চোট পাওয়ার খবর জানিয়েছে মাদ্রিদ কর্তৃপক্ষ।

আর এই চোটেই চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলের বিপক্ষে দুই লেগের ম্যাচ ও বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকোর মতো মহাগুরুত্বপূর্ণ ম্যাচে রামোসের খেলা নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। আদৌও খেলতে পারবেন কিনা সেটি এখনও নিশ্চিত নয়। মাদ্রিদ জায়ান্টরা আনুষ্ঠানিকভাবে জানায়নি ঠিক কতদিন লাগবে রামোসের সুস্থ হতে।

তবে বিভিন্ন স্প্যানিশ গণমাধ্যমের তথ্যমতে রামোসের সেরে উঠতে অন্তত এক মাস সময় লাগবে। যদি সেটিই হয় তাহলে নিশ্চিতভাবে ৩৫ বছর বয়সী এই ফুটবলার মিস করতে যাচ্ছেন মেসিদের বিপক্ষে ম্যাচ। অবশ্য নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে যে বার্তা দিয়েছেন রামোস, সেখানেও প্রায় পরিষ্কার যে অনেক দিনের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন তিনি।

তিনি লিখেছেন, ‘আমাকে যেগুলো কষ্ট দেয় তা হলো, এমন মহাগুরুত্বপূর্ণ ম্যাচগুলোতে দলকে সাহায্য করতে না পারা।’ চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে আগামী ৬ এপ্রিল প্রথম লেগ এবং ১৩ এপ্রিল দ্বিতীয় লেগে লিভারপুলের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। মাঝে ১০ এপ্রিল চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে খেলতে নামবে লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা