মেসির ক্লাবকে না করে নেইমারের ক্লাবে যাচ্ছেন ওয়াইনালডাম!

স্পোর্টস ডেস্কঃ বার্সায় নয়, তুলনামূলক ভালো বেতনের প্রস্তাবে সম্মতি জানিয়ে লিভারপুলের  মিডফিল্ডার জর্জিনিও ওয়াইনালডাম যোগ দিতে যাচ্ছেন পিএসজিতে। একাধিক ইউরোপিয়ান গণমাধ্যমে এমনই খবর প্রকাশ পেয়েছে।

বার্সেলোনা-ওয়াইনালডাম কথাবার্তা এগিয়েছিল অনেক দূর। আগামী সপ্তাহে তার মেডিকেল পরীক্ষার আয়োজন করার কথা ছিল স্প্যানিশ ক্লাবটির। কিন্তু এবার জানা যাচ্ছে নেইমারের ক্লাবে যোগ দিতে চলেছেন ডাচ এই ফুটবলার।

ইউরোপিয়ান গণমাধ্যম জানায়, পিএসজির আর্জেন্টাইন কোচ মাওরিসিও পচেত্তিনো ব্যক্তিগতভাবে ওয়াইনালডামের সঙ্গে ফোনে যোগাযোগ করেন। এই ডাচ ফুটবলারকে বার্সার থেকে বেশি বেতন দেওয়ার কথা জানানো হয় পিএসজির পক্ষ থেকে। এমনটাই জানিয়েছেন সাংবাদিক ফাবরিজিও রোমানো।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে রোমানো লিখেছেন, বার্সা যদি বেতন বাড়িয়ে ওয়াইনালডামকে অতি দ্রুত নতুন প্রস্তাব না দেয়, তাহলে তার পিএসজিতে যোগ দেওয়া প্রায় নিশ্চিত। দুই পক্ষের মধ্যে চুক্তি হবে দুই বছরের জন্য। অর্থাৎ ২০২৩-২৪ মৌসুম পর্যন্ত প্যারিসে থাকবেন ওয়াইনালডাম।

২০১৬ সালে নিউক্যাসল ইউনাইটেড ছেড়ে লিভারপুলে যোগ দিয়েছিলেন ওয়াইনালডাম। অ্যানফিল্ডে পাঁচ মৌসুম কাটিয়ে ২৩৭ ম্যাচে ২২ গোল করেন তিনি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০