মেসির দাওয়াত প্রত্যাখ্যান করেছেন শাকিরা!

স্পোর্টস ডেস্ক :ফুটবল মাঠে ডিফেন্ডারদেরকে নিয়ে ছেলেখেলা করলেও ভালোবাসার মাঠে তিনি নিতান্তই সাধারণ এক প্রেমিক। ছোটবেলা থেকেই প্রেম করে আসছেন স্বদেশী আন্তোনেল্লা রোকুজ্জোর সাথে। যা ঠিকে রয়েছে এখনো। এর মধ্যে দুটি সন্তান ও হয়েছে তাদের।

এতো দিন বিয়ে না করলেও আসন্ন জুনে বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোকে বিয়ে করতে চলেছেন বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। এজন্য নিমন্ত্রণপত্র পাঠিয়েছিলেন তার ক্লাব সতীর্থ পিকের বান্ধবী শাকিরাকে। কিন্তু কলম্বিয়ান এই বিখ্যাত পপ-তারকা সেই আমন্ত্রণ প্রত্যাখ্যান করেছেন!

এই বিষয়টি নিয়ে স্পেনের সংবাদমাধ্যমে চলছে কানাঘুষা। একটি মহল দাবি করেছে, ওই বিয়ের অনুষ্ঠানে মেসি আমন্ত্রণ জানিয়েছেন পিকে’র সাবেক বান্ধবী নুরিয়া থোমাস’কেও। সেই খবর জানার পরেই শাকিরা জানিয়ে দেন, তাঁর পক্ষে ওই অনুষ্ঠানে উপস্থিত থাকা কোন অবস্থায় সম্ভব নয়।

যদিও শাকিরার এজেন্ট সেই খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন। তাঁর দাবি, ওই সময় শাকিরার বেশ কয়েকটি অনুষ্ঠান রয়েছে। ফলে তাঁর পক্ষে এখন সূচিবদল করা সম্ভব নয়।তবে মেসি এবং আন্তোনেল্লার বিয়ের খবরে খুবই খুশি কলম্বিয়ার পপ তারকা। তিনি বলেছেন, ‘‘আমার সঙ্গে মেসি এবং আন্তোনেল্লার সম্পর্ক খুবই সুন্দর। তাই এই খবর আমার কাছেও আনন্দের। ’’

রবিবার সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে একটি ছবি পোস্ট করেছেন মেসি।যাতে দেখা যায় বিয়ের উপলক্ষে  নিজের চেহারাতেও পরিবর্তন এনেছেন মেসি। চুলের রং আগেই পাল্টে ফেলেছিলেন। এবার বড় দাড়িও হাল্কাভাবে ট্রিম করে নিলেন তিনি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/আ/১০৪