মেসির হাতে কোপার ট্রফি উপহার দিলেন কনমেবল প্রেসিডেন্ট

0
69

স্পোর্টস ডেস্ক: ফাইনালিসিমায় ইতালিকে উড়িয়ে দিয়ে বড় চমক পেলেন লিওনেল মেসি। জয় উৎসবরত মেসির হাতে কোপা আমেরিকার ট্রফি তুলে দিয়ে চমকে দেন ল্যাতিন আমেরিকার ফুটবল নিয়ন্ত্রক সংস্থা কনমেবল’র প্রেসিডেন্ট আলেহান্দ্রো ডোমিঙ্গুয়েজ।

গত বছর কোপা আমেরিকা জয়ের মধ্য দিয়েই লিওনেল মেসির আন্তর্জাতিক ট্রফি খরা কেটেছে। কত বছর অপেক্ষা করতে হয়েছে একটি আন্তর্জাতিক ট্রফির জন্য, কতশত সমালোচনায় পুড়তে হয়েছে আর্জেন্টাইন অধিনায়ককে। অবশেষে কোপা দিয়ে ‘কুফা’র গেরো খুলেছেন মেসি।

এবার ইউরো চ্যাম্পিয়ন ইতালিকে হারিয় ইতালিকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে মেসি আরেকবার প্রমাণ দিলেন তার শ্রেষ্ঠত্বের। আন্তর্জাতিক আরেকটি ট্রফি পুড়লেন নিজের ঝুলিতে। বুধবার রাতে ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে মেসি যখন জয় উৎসব করছেন, টিক তখনি কনমেবল প্রেসিডেন্ট ডোমিঙ্গুয়েজ হাজির হন কোপা আমেরিকার রেপ্লিকা ট্রফি নিয়ে। তুলে দেন আর্জেন্টাইন অধিনায়কের হাতে।

ফাইনালিসিমায় মেসি গোলের দেখা না পেলেও দু’টি করে অ্যাসিস্ট করেছেন। পুরো ম্যাচ জুড়ে দুর্দান্ত ফুটবল শৈলি উপহার দিয়েছেন সমথর্কদের। দিন শেষে তাই তার হাতেই উঠেছে ফাইনাল সেরার পুরস্কার। সে সময়ই কনমেবল’র পক্ষ থেকে পেলেন বড় আরেকটি উপহার।

কনমেবল প্রেসিডেন্ট ডোমিঙ্গুয়েজ মেসির হাতে কােপা আমেরিকার রেপ্লিকা ট্রফি তুলে দেওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন- ‘লিও মেসির হাতে কোপা আমেরিকার রেপ্লিকা তুলে দেওয়া অনেক আনন্দের ব্যাপার। যা সে সবশেষ আসরে আর্জেন্টিনার হয়ে জিতেছিল।’

মেসিদের প্রশংসা করে বিশ্বকাপে ভালাে কিছু হবে জানিয়ে ডমিঙ্গুয়েজ। বলেন তিনি, ‘আলবিসেলেস্তারা যদি এই ধরণের উচ্চ মানের ফুটবল চালিয়ে যায়, তাহলে বিশ্বকাপেও তারা মূল চরিত্র হবে। ‘

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here