মেয়াদ বাড়ল নান্নু-বাশারদের, থাকছেন বিশ্বকাপ পর্যন্ত

0
41

নিজস্ব প্রতিবেদকঃ প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুসহ পুরো নির্বাচক প্যানেলের মেয়াদ বেড়েছে। আগামী ২০২৩ বিশ্বকাপ পর্যন্ত দায়িত্ব পালন করবেন তারা। নির্বাচক হিসেবে হাবিবুল বাশার সুমন ও আব্দুর রাজ্জ্বাকও এই সময় পর্যন্ত দায়িত্ব পালন করবেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যনির্বাহী সভা শেষে এই বিষয়টি নিশ্চিত করেছেন বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন।

২০১৬ সালে প্রধান নির্বাচকের পদ পান নান্নু। ফারুক আহমেদের পদত্যাগের পর থেকে টানা এই দায়িত্ব পালন করে যাচ্ছিলেন তিনি। একই সময়ে দায়িত্ব পালন শুরু করেন হাবিবুল বাশার সুমনও। পরবর্তীতে গেল বছর তাদের সাথে যুক্ত হন আব্দুর রাজ্জাক। রাজ্জাকের মেয়াদ না ফুরোলেও, বাকিদের মেয়াদ ঠিকই ফুরিয়ে গিয়েছিল।

নানা আলোচনা-সমালোচনার মধ্যেও নান্নুকে অন্তবর্তীকালীন প্রধান নির্বাচক হিসেবে রেখে দেওয়া হয়েছিল। এবার বোর্ড সভায় চূড়ান্ত করা হলো তাদের মেয়াদ। ২০২৩ সালে ভারতে হতে যাওয়া আগামী ওয়ানডে বিশ্বকাপ পর্যন্ত পুরো নির্বাচক প্যানেলকে রেখে দেওয়া হয়েছে।

পরবর্তীতে অবস্থা বুঝে সিদ্ধান্ত নেওয়া হবে এই ব্যাপারে। এদিকে নির্বাচক প্যানেল নিয়ে আরও একটি সিদ্ধান্ত নেওয়া হয়েছে। নির্বাচক প্যানেলে নতুন যুক্ত করা হচ্ছে। আরও দুই নির্বাচককে যুক্ত করা হবে এই প্যানেলে। বোর্ড সভায় সবার সম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here