মোস্তাফিজকে নিয়ে আগে ফিল্ডিংয়ে রাজস্থান

স্পোর্টস ডেস্কঃ আইপিএল-২০২১ এর সপ্তম ম্যাচে মুখোমুখি হতে চলেছে দিল্লি ক্যাপিটালস ও রাজস্থান রয়্যালস। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে এই ম্যাচ। যেখানে টস হয়েছে ইতোমধ্যে। টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে রাজস্থান।

ইনজুরির কারণে বেন স্টোকস ছিটকে যাওয়ায় তাঁর বদলি হিসেবে রাজস্থান একাদশে সুযোগ পেয়েছেন ডেভিড মিলার। এ ছাড়া শ্রেয়াস গোপালের জায়গায় একাদশে সুযোগ পেয়েছেন জয়দেব উনাদকাট।

এদিকে একটি পরিবর্তন এনেছে দিল্লিও। শিমরোন হেটমায়ারের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন দলটির হয়ে গেল মৌসুমে দারুণ বোলিং করা কাগিসো রাবাদা।

আইপিএলের ইতিহাসে এখন পর্যন্ত মোট ২২ বার মুখোমুখি হয়েছে রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালস। যথাক্রমে ১১ বার করে জিতেছে দিল্লি, রাজস্থান দু’দলই। আজকের ম্যাচে একে অপরকে টপকে যাওয়ার সুযোগ।

রাজস্থান রয়্যালসের একাদশঃ জস বাটলার, মানান বোহরা, সাঞ্জু স্যামসন (অধিনায়ক, উইকেটরক্ষক), ডেভিড মিলার, শিবাম দুবে, রিয়ান পরাগ, রাহুল তেওয়াটিয়া, ক্রিস মরিস, জয়দেব উনাদকাট, চেতন সাকারিয়া ও মোস্তাফিজুর রহমান।

দিল্লি ক্যাপিটালসের একাদশঃ পৃথ্বী শ, শিখর ধাওয়ান, আজিঙ্কা রাহানে, রিশাব পান্ট (অধিনায়ক, উইকেটরক্ষক), মার্কাস স্টোইনিস, কাগিসো , ক্রিস ওকস, রবিচন্দ্রন অশ্বিন, টম কারেন, ললিত যাদব ও আবেশ খান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০