মোস্তাফিজদের রাজস্থানে নতুন কোচ

স্পোর্টস ডেস্কঃ রাজস্থান রয়্যালস কোচিং স্টাফে যুক্ত করেছে নতুন এক সদস্যকে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ১৪তম আসরের জন্য ট্রেভর পেনিকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করেছে ফ্র্যাঞ্চাইজিটি। তাঁর মূল কাজ হবে দলটির ডিরেক্টর অব ক্রিকেট কুমার সাঙ্গাকারাকে সহযোগিতা করা।

২০১৯ সালে তিন বছরের জন্য ম্যাকডোনাল্ডের সঙ্গে চুক্তি করেছিল রাজস্থান। তবে গেল আসরে ব্যর্থতার জন্য প্রধান কোচ ম্যাকডোনাল্ডের সাথে পারস্পরিক সমাঝোতার ভিত্তিতে সেই চুক্তি বাতিল করা হয়েছে। আসন্ন আসরকে সামনে রেখে লঙ্কান গ্রেট সাঙ্গাকারার নেতৃত্বে কোচিং প্যানেল তৈরি করছে রাজস্থান।

যার বদৌলতেই জিম্বাবুয়ের সাবেক ক্রিকেটার পেনিকে সহকারী কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। আনুষ্ঠানিক এক বিবৃতিতে পেনিকে নিয়োগের বিষয়টি নিশ্চিত করেছে রাজস্থান। এই নিয়ে সাঙ্গাকারা বলেন, ‘রাজস্থান রয়্যালসে পেনিকে পাওয়া দারুণ কিছু। সে অনেক অভিজ্ঞ এবং ক্রিকেটকে অনেক বেশি বুঝে। আমি নিশ্চিতভাবে বলতে পারি দলকে সামনে এগিয়ে নিতে তিনি আমাদের অনেক উপকার করবেন।’

উল্লেখ্য, এবার আইপিএলে রাজস্থান রয়্যালসে খেলবেন বাংলাদেশের মোস্তাফিজুর রহমান। ১ কোটি রুপিতে তাকে নিলাম থেকে দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা