মোহামেডানের হয়েই ডিপিএল মাতাবেন সাকিব

0
142
ফাইল ছবি।

স্পোর্টস ডেস্কঃ এগিয়ে আসছেন ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। এবারের আসর শুরুর দিনক্ষণ চূড়ান্ত হয়ে গেছে ইতিমধ্যেই। আগামী ১৫ মার্চ থেকে শুরু হবে টুর্নামেন্ট। তবে এর আগে মার্চের শুরুর দিকে হয়ে যাবে দলবদল। এবারের আসর চলাকালীন ব্যস্ততা থাকবে জাতীয় দলের।

তবুও জাতীয় দলের তারকাদের দলে ভেড়ানো নিয়ে আগ্রহের কমতি নেই। প্রতি ডিপিএলেই দলবদলে বড় নাম সাকিব আল হাসান। এবারের আসরে কোন ক্লাবের হয়ে খেলবেন, সেটা ছিল বড় প্রশ্ন। উত্তরটা পাওয়া গেছে ইতিমধ্যেই। মোহামেডান স্পোর্টিং ক্লাবেই টিকানা গড়ছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

ক্লাবটির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়েছে এমন খবর। সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছিল পুরোনো দল আবাহনী লিমিটেডের হয়েই ডিপিএল মাতেবন সাকিব। তবে সেই খবর উড়িয়ে দেওয়া হয়েছে ক্লাবটির পক্ষ থেকে।

এই প্রসঙ্গে মোহামেডানের ক্রিকেট কমিটির সহ-সভাপতি এম জি এম সাব্বির গণমাধ্যমকে পাঠানো এক ভিডিও বার্তায় বলেন, ‘সাকিব আল হাসান ঢাকা প্রিমিয়ার লিগের ২০২৩ মৌসুমে মোহামেডানের হয়ে খেলবেন।’

অন্য কোনো ক্লাবের ওয়েবসাইটে যদি কোনো ছবি দেখা গিয়ে থাকে অথবা কেউ যদি দাবী করে থাকে যে সাকিব অন্য ক্লাবে খেলছেন তাহলে সেটা সত্য খবর না। আজ ২০ই ফেব্রুয়ারি বাংলাদেশ সময় ৫ টায় আমি সাকিবের সঙ্গে কথা বলেছি, সে আমাকে নিশ্চিত করেছে যে, অন্য ক্লাবের হয়ে খেলার বিষয়ে এমন কোনো আলোচনাতেই তিনি ছিলেন না।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here