মোহামেডানের হয়ে ডিপিএল মাতাবেন মিরাজ-মাহমুদউল্লাহ-আশরাফুল

0
242

স্পোর্টস ডেস্কঃ ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) টাকা খরচ করে ভালো দল গঠন করেও, সফলতা পাচ্ছে না মোহামেডান স্পোর্টিং ক্লাব। ক্যাসিনো কাণ্ড থেকে ঘুরে দাঁড়িয়ে ক্লাবটি বেশ কাড়ি কাড়ি টাকা খরচ করছে। তবে প্রত্যাশিত ফল পাচ্ছে না। ডিপিএলের আরও একটি মৌসুম আসন্ন।

আর এবারও ভালো মানের দল গঠন করছে মোহামেডান। ঐতিহ্যাবাহী দলটির প্রথম পছন্দ সাকিব আল হাসান। খুব বেশি ম্যাচ সাকিবকে পাবে না জেনেও, বিশ্বসেরা অলরাউন্ডারকে দলে ভিড়িয়েছে ক্লাবটি। শুধুমাত্র সাকিবই নয়, এর বাইরে নামিদামি সব ক্রিকেটারই দলে ভিড়িয়েছে মোহামেডান।

যেখানে আছেন জাতীয় দলের বড় তারকা মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজের মতো নাম। আছেন ইমরুল কায়েসও। এর বাইরে সৌম্য সরকার, এনামুল হক জুনিয়র, রনি তালুকদার, শুভাগত হোম, কামরুল ইসলাম রাব্বি, আরিফুল হক, খালেদ আহমেদ, আবু জায়েদ চৌধুরি রাহি, মাহিদুল ইসলাম অঙ্কনের মতো ক্রিকেটারও দলে নিয়েছে।

গুঞ্জন আছে, বিদেশি ক্যাটাগরিতে পাকিস্তানের মোহাম্মদ ইফতেখারকে দেখা যেতে পারে মোহামেডানের জার্সিতে। আর সেটা সাকিব আল হাসানের পছন্দেই করতে যাচ্ছে ক্লাবটি।

সব ঠিক থাকলে আগামী ১৫ মার্চ থেকে শুরু হবে ডিপিএলের এবারের মৌসুম। দলবদলের জন্য দুই দিন সময় বরাদ্ধ ছিল। ২ ও ৪ মার্চ ছিল নির্ধারিত সময়। এর মধ্যেই ক্লাবগুলোকে ক্রিকেটার চূড়ান্ত করতে হবে।

২০২৩ ডিপিএলে মোহামেডান স্পোর্টিং ক্লাবের স্কোয়াড
সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মোহাম্মদ আশরাফুল, রনি তালুকদার, শুভাগত হোম, আরিফুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন, আব্দুল মজিদ, আরিফুল ইসলাম, রুবেল মিয়া, নাজমুল ইসলাম অপু, এনামুল হক জুনিয়র, কামরুল ইসলাম রাব্বি, খালেদ আহমেদ, আবু জায়েদ রাহী, রুয়েল মিয়া ও মুশফিক হাসান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here