মৌলভীবাজারে একাডেমি কাপের তৃতীয় দিনে টাইটান-চ্যালেঞ্জার্সের জয়

সংবাদদাতাঃ মৌলভীজারে চলছে জেলা পরিষদ চেয়ারম্যান একাডেমি কাপ ক্রিকেট টুর্নামেন্টের তৃতীয় আসর। গতকাল বুধবার তৃতীয় দিনের খেলায় আলাদা ম্যাচে জয় পেয়েছিল এম সি এ টাইটান ও এম সি এ ফ্রেন্ড চ্যালেঞ্জার্স।

এম সাইফুর রহমান স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় এম সি এ অ্যাভেঞ্জার্স ও এম সি এ টাইটান। ম্যাচটিতে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় টাইটান। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৮ রান সংগ্রহ করে অ্যাভেঞ্জার্স। সর্বোচ্চ ৩৮ রান করেন ফরহাদ। টাইটানের হয়ে রায়হান একাই নেন ৪টি উইকেট।

পরবর্তীতে ব্যাট করতে নেমে দুই বল আর ৬ উইকেট হাতে রেখেই ম্যাচে জয় তুলে নেন টাইটান। ৪৭ বলে ৬৭ রানের ম্যাচজয়ী ঝড়ো এক ইনিংস খেলেছেন গালিব। ম্যাচ সেরার পুরষ্কারও তাই তার হাতে উঠেছে। রেন্ড চ্যালেঞ্জার্সের হয়ে রাহুল লাভ করেন ২টি উইকেট।

দিনের অপর ম্যাচে মুখোমুখি হয় এম সি এ ফ্রেন্ড চ্যালেঞ্জার্স ও এম সি এ দ্য স্পোর্টস ওয়ার্ল্ড। এই ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে তাজিদের ৩২ ও আবিরের ২৫ রানের সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৪৩ রান তুলে। স্পোর্টস ওয়ার্ল্ডের হয়ে জয় ও ইমন ২টি করে উইকেট শিকার করেন।

১৪৪ রানের জবাবে ব্যাট করতে নেমে লক্ষ্যে পৌঁছাতে পারেনি স্পোর্টস ওয়ার্ল্ড। নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে সর্বোচ্চ ১২৬ রান তুলতে পারে দলটি। হার দেখে ১৭ রানের। ৫৫ বলে ৫০ রান করেও দলকে জেতাতে পারেননি বিল্পব। ফ্রেন্ড চ্যালেঞ্জার্সের হয়ে নুরুল ২টি ও তাজিদ ১টি উইকেট লাভ করেন। ম্যাচ সেরা হয়েছেন ৩২ রান ও ১ উইকেট নেওয়া তাজিদ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা