মৌলভীবাজারে কাল বৃহস্পতিবার ক্রিকেটারদের বাছাই

স্পোর্টস ডেস্ক:: জেলা স্টেডিয়ামে একটি ক্রিকেট দলের আবাসিক কার্যক্রমে ভর্তির জন্য মৌলভীবাজারে অনূর্ধ্ব- ১০/১১ বছর বয়সী ক্রিকেটারদের বাছাই আগামিকাল ১০ জুন বৃহস্পতিবার অনুষ্টিত হবে। বাছাই অংশ নেওয়া ক্রিকেটারদের বিনা মূল্যে প্রদত্ত রেজিষ্ট্রেশন ফরম স্টেডিয়াম থেকে সংগ্রহ করে তা জমা দিয়ে বাছাইয়ে অংশ নিতে হবে।

সকাল ৯টা থেকে বাছাই কার্যক্রম শুরু হবে। উন্মোক্ত ট্রায়ালে আগ্রহী ক্রিকেটাররা অংশ নিতে পারবেন। প্রতিভাবান, গরীব, পিতৃহীন ছেলেরা সম্পূর্ণ ফ্রিতে সরকারি ব্যবস্থাপনায় ক্রিকেট দলটির আবাসিক একাডেমিতে ভর্তি হতে পারবেন।

বাছাইয়ে নির্বাচিতরা পড়ালেখা, থাকা, খাওয়া-ধাওয়া, পোশাক, ক্রীড়া সামগ্রী থেকে শুরু করে সব কিছু ফ্রিতেই পাবেন। স্কুল লিগ, স্থানীয় লীগসহ বিভিন্ন টুর্ণামেন্টেও খেলতে পারবেন যোগ্যরা। বিসিবির মৌলভীবাজার জেলা কোচ রাসেল আহমদ বাছাই কার্যক্রম পরিচালনা করবেন। আগ্রহীদেরকে ২ কপি পাসপোর্ট সাইজের ছবি, জন্ম নিবন্ধনের ফটোকপিসহ প্রয়োজনী কাগপজত্র নিয়ে যথা সময়ে উপস্থিত থাকতে হবে।

ট্রায়ালে কিশোর ক্রিকেটারদেরকে কেডস এবং জার্সি পড়ে আসতে হবে। ক্রীড়া সামগ্রী আনার প্রয়োজন নেই। আয়োজকদের পক্ষ থেকেই ব্যাট, প্যাডসহ ক্রীড়া সামগ্রী থাকবে। মাস্ক পরিধান করে যথাযথ স্বাস্থ্য বিধি মেনে আসতে হবে। স্টেডিয়াম এলাকায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে হবে। স্বাস্থ্য বিধি ভঙ্গ করলে ট্রায়ালে অংশ গ্রহণের সুযোগ থাকবে না। যে কোনো প্রয়োজনে যোগাযোগ- 0১৭১১ ৯৭৩৩৭৭।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০