মৌলভীবাজার ক্রিকেট ডেভেলপমেন্ট কমিউনিটির যাত্রা শুরু

স্পোর্টস ডেস্কঃ মৌলভীবাজারে যাত্রা শুরু করল   মৌলভীবাজার ক্রিকেট ডেভেলপমেন্ট কমিউনিটি (এমসিডিসি)। তৃণমূল পর্যায় থেকে মেধাবী ও দক্ষ ক্রিকেট খেলোয়াড় তুলে আনার উদ্দেশ্যেই এই সংগঠনের।

মঙ্গলবার (৪ মে) সাখাওয়াত হোসেন লিটনকে  সভাপতি ও হাবিবুর রহমান রাজিবকে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্যের  কমিটি ঘোষণা করা হয়।

এমসিডিসি’র পূর্ণাঙ্গ কমিটি-

সহ–সভাপতি পদে মো. ইমরান হোসেন (শাওন), দেলওয়ার মজুমদার চমন, রাজ কুমার সরকার, সুমেল আহমেদ, মঞ্জুর হোসেন, রাহুল ভট্টাচার্য, অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে রেজওয়ান মজুমদার রুমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আতাউর রহমান ফয়েজ, শাহ নেওয়াজ বিল্লাহ, আকিদুর রহমান সোহান, সাংগঠনিক সম্পাদক পদে সূফি মাহমুদ সাঈদ, কামরুল হাসান, উবায়েদুর রহমান, দফতর সম্পাদক ফরহাদ আহমদ, সহ দফতর সম্পাদক জাবেদ আহমদ, কোষাধ্যক্ষ তানভীর আহমদ শিপু, যোগাযোগ ও পরিকল্পনা সম্পাদক আতাউর রহমান, সহ-যোগাযোগ ও পরিকল্পনা সম্পাদক রাহুল গোপ, সমাজকল্যাণ ও সংস্কৃতি সম্পাদক জহিরুল ইসলাম নোভেল, সহ সমাজকল্যাণ ও সংস্কৃতি সম্পাদক শাহরিয়ার আলম শুভ, প্রচার সম্পাদক সাব্বির আহমদ জয়, সহ প্রচার সম্পাদক আতিফ রহমান মাহি, তথ্য ও প্রকাশনা সম্পাদক তানিম আহমেদ এবং সহ তথ্য ও প্রকাশনা সম্পাদক পদে থাকছেন নাহিদ জামান।

এ ছাড়া কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন- মোমিন খাঁন, আব্দুল আউয়াল, জসিম আহমদ, রাজন আহমদ, আব্দুল কাইয়ুম জাভেদ, মো. মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান খাঁন ইমরান, রুমন আহমদ, ফয়সল আহমদ, জুনেদ আহমদ, টিটু আল শাফি, শাহনুর রহমান ও আহাদুর রহমান অভি।