ম্যান ইউ থেকেও বাদ পড়লেন অ্যান্থনি

0
1093

স্পোর্টস ডেস্কঃ ২০২৬ বিশ্বকাপ জয় দিয়ে শুরু হয়ে ব্রাজিলের। চলমান এই বাছাইয়ের ব্রাজিল দলে ছিলেন ফরোয়ার্ড অ্যান্থনি। তবে সাবেক প্রেমিকাকে নির্যাতনের অভিযোগে তাঁকে বাদ দেওয়া হয় দল থেকে। ব্রাজিল ফুটবল কনফেডারেশন (সিবিএফ) বলেছে, যেসব অভিযোগ সামনে এসেছে, সেগুলোর তদন্ত হওয়া প্রয়োজন। সে কারণেই জাতীয় দল থেকে ম্যানচেস্টার ইউনাইটেড তারকাকে বাদ দেওয়া হয়েছে।

এদিকে এবার জাতীয় দলের পর ক্লাব থেকে দুঃসংবাদ শুনলেন অ্যান্থনি। ম্যানচেস্টার ইউনাইটেড অনুশীলনে যোগ দিতে বারণ করেছে তাঁকে। জানা গেছে ম্যানচেস্টারের পুলিশ তদন্ত শুরু করেছে। ম্যান ইউ বিবৃতি দিয়ে জানিয়েছে পরবর্তী নোটিশ না দেওয়া পর্যন্ত দলের অনুশীলনের বাইরে থাকবেন এই ব্রাজিলিয়ান, ‘যারা জাতীয় দলের সঙ্গে নেই তারা সোমবার অনুশীলনে ফিরবেন। তবে অ্যান্থনির দেরি হবে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত দলে যোগ দেবেন না তিনি।’

অ্যান্থনির সাবেক প্রেমিকা গ্যাব্রিয়েলা ক্যাভেলিন নির্যাতনের বিস্তারিত বর্ণনা দিয়েছেন। অভিযোগে বলা হয়-গত বছরের জুন থেকে এ বছরের মে পর্যন্ত নানা সময়ে নানা ভাবে তাঁকে শারীরিকভাবে নির্যাতন করে গেছেন অ্যান্থনি। এরপরই নড়েচড়ে বসে ব্রাজিলের সাওপাওলো পুলিশ ও গ্রেটার ম্যানচেস্টার পুলিশ। প্রেমিকার করা অভিযোগ শুরু থেকেই অস্বীকার করতে থাকেন এই ব্রাজিলিয়ান ফুটবলার।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here